বিশ্ববিদ্যালয়ে পড়া হলো না মেধাবী তানভীরের

প্রকাশ | ২২ নভেম্বর ২০১৮, ১৬:৪১ | আপডেট: ২২ নভেম্বর ২০১৮, ১৬:৫২

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস

রাজধানীর নটরডেম কলেজ থেকে এ বছর উচ্চ মাধ্যমিক পাশ করেছেন নরসিংদীর মেধাবী মুখ তানভীর আহমেদ খাঁন (১৮)। এরই মধ্যে রাজশাহী ও চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেয়েছেন তিনি। আর কদিন পরে বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরুর কথা ছিল তার।

এ উদ্দেশ্যে বৃহস্পতিবার হোস্টেল থেকে বিছানাপত্র আনতে চট্টগ্রাম মেইল ট্রেনে ঢাকায় আসতে বাসা থেকে বের হন। পথেই দুর্বৃত্তদের  ছুরিকাঘাতে প্রাণ হারান তিনি।  

জানা যায়, বৃহস্পতিবার ভোরে শহরের বীরপুরস্থ নিজ বাসা থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বের হয় তানভীর। স্থানীয় বীরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঢাকা-চট্রগ্রাম রেল সড়কের পাশে অজ্ঞাতরা তাকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

এলাকাবাসীর দেওয়া খবরে নরসিংদী রেলওয়ে পুলিশ সকাল পৌনে ৮টায় ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

তানভীরের মামা আঙ্গুর মিয়া জানান, ‘শিবপুর উপজেলার দুলালপুর উপজেলার বিএসসি শিক্ষক নাসির উদ্দিন খানের পুত্র তানভীর। তিন ভাইবোনের মধ্যে মেধাবী ছাত্র ছিলেন তানভীর। তাকে কী কারণে, কারা তাকে খুন করেছে তা নিশ্চিত বলতে পারছেন না তারা।’

মেধাবী ছাত্র তানভীরের খুনের ঘটনায় এলাকায় নেমে এসেছে  শোকের ছায়া। কান্নায় ভেঙে পড়েছেন তানভীরের স্বজনরা। তার এ মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না তারা।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, ‘রেল লাইনের পাশে এ খুনের ঘটনা সংঘটিত হওয়ায় ভৈরব জিআরপি থানায় মামলা দায়ের হয়েছে। হত্যা রহস্য  উদঘাটনে মাঠে নেমেছে পুলিশ।’

ঢাকাটাইমস/২২নভেম্বর/প্রতিনিধি/ওআর