গ্রিসে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশ | ২২ নভেম্বর ২০১৮, ১৭:৪৩

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস

প্রাচীন সভ্যতার দেশ গ্রিসের রাজধানী এথেন্সের আওয়ামী যুবলীগ গ্রীস শাখার আহবায়ক কমিটির উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নৌকার প্রচারণা।

গ্রিস যুবলীগের প্রধান আহবায়ক কামরুল হাসানের সভাপতিত্বে এবং লুকমান উদ্দিন, শেখ হেলাল, সুমন পাটওয়ারী ও শেখ শাহীন আক্তারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গ্রিস আওয়ামী লীগের সভাপতি মান্নান মাতুব্বর।

বিশেষ অতিথি ছিলেন গ্রিস আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, জলিল হাওলাদার, আবিদ হানজালা, শেখ আলআমিন ও রফিকুল আলম।

অনুষ্ঠানে প্রাধান বক্তা ছিলেন সুইডেন যুবলীগের আহবায়ক যুবায়দুল হক সবুজ, এছাড়াও বক্তব্য রাখেন গ্রিস আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন, প্রধান যুগ্ম আহবায়ক রাসেল মিয়া, আহবায়ক কমিটির অন্যতম সদস্য নুরুল আমিন দেওয়ান, জামাল উদ্দিন, গাজী নিপু, আশিকুর রাহমান, রাজু তালুকদার,  এস আলম সেতু, বাছির উদ্দিন, রমজান শেখ, শেখ উকিল, কিরণ মাতুব্বর, রনি শিকদার, গোলাম কাদির, দীন ইসলাম, অরিফ পাটোয়ারী, রফিকুল ইসলাম নান্টু মুমিন খান, মাহাদী হাসান হৃদয়সহ আরো অনেক।

এসময় বক্তারা বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত কতরে হবে। সেই লক্ষ্যে আমাদের প্রত্যেকেরই দেশে প্রবাসে নৌকার পক্ষে কাজ করতে হবে।

অনুষ্ঠানের শেষ পর্বে লন্ডন থেকে আগত শিল্পী সুজানা আনসার ও স্হানীয় দোয়েল সাংস্কৃতিক সংগঠনের শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/সিকে/এলএ)