রবিবার গাজীপুরে ‘সাপলুডু’

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৮, ১৯:৫৪
‘সাপলুডু’র চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নায়ক আরিফিন শুভ ও নায়িকা বিদ্যা সিনহা মিম

রবিবার থেকে আবার শুরু হচ্ছে গোলাম সোহরাব দোদুলের ‘সাপলুডু’ ছবির কাজ। গত ২৬ অক্টোবর পায়রা উড়িয়ে মানিকগঞ্জে এই ছবির শুটিং শুরু হয়েছিল। সেখানকার বিভিন্ন মনোরম লোকেশনে টানা চার দিন শুটিং করার পর মাঝখানে ২৬ দিনের একটি মাঝারি বিরতি। সেই বিরতি কাটিয়ে আবার অন হচ্ছে লাইট ক্যামেরা।

রবিবার ছবির দ্বিতীয় লটের কিছু অংশের শুটিং হবে গাজীপুরে। বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন ছবির নায়িকা বিদ্যা সিনহা মিম। এখানে একদিন শুটিং হবে। তারপর আবার একদিন বিরতি। ২৭ নভেম্বর ‘সাপলুডু’ টিম যাবেন বান্দরবানে। সেখানে শুটিং হবে টানা ১০ দিন। এরপর টেকনাফ, রাঙামাটি, কক্সবাজার এবং চট্টগ্রামেও শুটিং হবে।

‘সাপলুডু’তে মিম অভিনয় করছেন পুষ্প চরিত্রে। তার বিপরীতে নায়ক রয়েছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত আরিফিন শুভ। গত মাসে এই জুটি রাজধানীর কারওয়ান বাজারের বিএসইসি ভবনে আরটিভির কার্যালয়ে ছবিটিতে অভিনয়ের ব্যাপারে চুক্তিবদ্ধ হন। একসঙ্গে এটি তাদের দ্বিতীয় ছবি। এর আগে ২০১৪ সালে ‘তারকাঁটা’ ছবিতে জুটি বেঁধেছিলেন তারা।

বিশেষ চমক হিসেবে এই ছবিতে আরও রয়েছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ও নাট্য পরিচালক সালাউদ্দিন লাভলু। জাহিদ হাসানকে দেখা যাবে একজন দেশপ্রেমিক রাজনৈতিক নেতার চরিত্রে। অন্যদিকে দীর্ঘ ১৩ বছর পর কোনো ছবিতে অভিনয় করছেন সালাউদ্দিন লাভলু। ২০০৫ সালে নিজের পরিচালিত ‘মোল্লা বাড়ির বউ’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

‘সাপলুডু’র গল্প অ্যাকশন থ্রিলার ধাচের। চুক্তিবদ্ধ হওয়ার সময় এ সম্পর্কে নায়ক আরিফিন শুভ জানিয়েছিলেন, ‘গল্পের বিস্তার ও প্রযোজকের পরিকল্পনায় দেশের সবচেয়ে বড় পরিসরে অ্যাকশন ছবি হতে যাচ্ছে এটি।’ তবে নায়কের এই কথার প্রমাণ মিলবে ছবি মুক্তি পেলেই। নতুন বছরের প্রথম দিকেই এটি রূপালী পর্দায় ওঠার কথা রয়েছে। সেই পর্যন্ত অপেক্ষা।

ঢাকা টাইমস/২২ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :