দুর্বৃত্তের হামলা

মামলা না তুললে বাদীকে টুকরো করার হুমকি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
 | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০১৮, ১৮:৫৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মাহনা এলাকায় দুর্বৃত্তের হামলার ঘটনায় মামলা তুলে না নিলে বাদীকে কেটে টুকরো টুকরো করে শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দেয়ার হুমকি এসেছে। এ কারণে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে পরিবারটি।

গত বুধবার দুপুরে দুর্বৃত্তের হামলায় অন্তত ১৫ জন আহত হয়। ভুক্তভোগীদের অভিযোগ, হামলাকারীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাদের গ্রেপ্তার করছে না।

মামলার বাদী মনোয়ারা বেগম জানান, তার বাড়ি উপজেলার যাত্রামুড়া এলাকায়। মাহনা এলাকার মনির হোসেনের সঙ্গে তার মেয়ে শাহনাজ বেগমের বিয়ে দেন। জামাতা মনির হোসেন নিজস্ব জমি দিয়ে নালার পাইপ বসানোর কাজ করতে থাকেন। এসময় একই বাড়ির প্রতিপক্ষ মান্নান মিয়া বাধা দেন। এক পর্যায়ে মান্নান মিয়াসহ তার লোকজন মনির হোসেনকে চড় থাপ্পর মারে।

এরপর মনির হোসেনের শ্বশুর বাড়ির লোকেরা এর প্রতিবাদ করেন। তখন মান্নান মিয়াসহ তার লোকজনের সঙ্গে বাকবিত-ায় জড়িয়ে পড়েন। পরে মনির হোসেনের স্বজনদের দুটি মাইক্রোবাস ভাঙচুর করে মান্নান ও তার লোকজন।

এক পর্যায়ে হামলাকারীরা এলাকায় ডাকাত পড়েছে বলে মসজিদে মাইকিং করে। এরপর ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মনিরের স্বজনদের ওপর হামলা হয়। কুপিয়ে আহত করা হয় বেশ কয়েকজনকে। এদের মধ্যে রাসেল মিয়া ও সাইফুল ইসলামের নারী ভুড়ি বের করে দেয়া হয়। এদেরকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আর আশরাফ ও রাজু আহাম্মেদকে আশঙ্কাজনক অবস্থায় ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। অন্যান্যরা বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন। মনির হোসেনের শাশুড়ি মনোয়ারা বেগম হামলাকারীদের বিরুদ্ধে মামলা করেন। আর এই মামলা তুলে না নিলে বাদীকে কেটে টুকরো টুকরো করার হুমকি দেয়া হয়।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির ঢাকা টাইমসকে বলেন, ‘হুমকি দিলে আমার সঙ্গে যোগাযোগ করলে ব্যবস্থা নেব। আর অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :