রূপগঞ্জে অভিযুক্ত সেই ইউপি সদস্য গ্রেপ্তার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৮, ২২:৩৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মাহনা এলাকায় স্থানীয় সন্ত্রাসীদের অতর্কিত হামলায় নারীসহ ১৫ জন আহতের ঘটনায় অভিযুক্ত ইউপি সদস্য রফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার বিকালে উপজেলার গোলাকান্দাইল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রফিকুল ইসলাম গোলাকান্দাইল ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, গত বুধবার সকালে মাহনা এলাকার মনির হোসেন নিজস্ব জমিতে দিয়ে ড্রেনের জন্য পাইপ বসানোর কাজ করতে গেলে প্রতিপক্ষ মান্নান মিয়া বাধা দেয়। এ নিয়ে মান্নান মিয়াসহ তার লোকজন মনির হোসেনকে চর থাপ্পর মারে। মনির হোসেনের শ্বশুর বাড়ির আত্মীয় স্বজনরা মনির হোসেনের বাড়িতে পিঠার দাওয়াত খেতে গিয়ে চর-থাপ্পরের ঘটনা শুনে প্রতিবাদ করে। এসময় প্রতিপক্ষ মান্নান মিয়াসহ তার লোকজন মনির হোসেনের শ্বশুর বাড়ির স্বজনদের গালিগালাজ শুরু করে। গালিগালাজের প্রতিবাদ করতে গেলে বাকবিতণ্ডা ও উত্তেজনার সৃষ্টি হয়। পরে মনির হোসেনের শ্বশুর বাড়ির স্বজনদের দুটি মাইক্রোবাস ভাঙচুর করে মান্নান ও তার লোকজন। গাড়ি ভাঙচুরে সহযোগিতা করে স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম।

এক পর্যায়ে ইউপি সদস্য রফিকুল ইসলাম ও মান্নান মিয়াসহ তাদের লোকজন এলাকায় ডাকাত পড়েছে বলে মসজিদের মাইক দিয়ে মাইকিং করিয়ে মনির হোসেনের স্বজনদের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় নারীসহ ১৫ জনের মতো আহত হয়। এদের মধ্যে রাসেল মিয়া ও সাইফুল ইসলামের অবস্থা গুরুতর। এরা দু’জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এছাড়া আশরাফ ও রাজু আহাম্মেদকে আশঙ্কাজনক অবস্থায় ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে ভর্তি রয়েছে।

এ ঘটনায় মনির হোসেনের শাশুড়ি মনোয়ারা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করেন।

বাদী অভিযোগ করেন, মামলার পর থেকেই ইউপি সদস্য রফিকুল ইসলাম, মান্নান মিয়াসহ অভিযুক্তরা মামলা তুলে নেয়ার জন্য বাদীকে চাপ প্রয়োগ করে আসছে। শনিবার বিকালে গোপন সংবাদে ইউপি সদস্য রফিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

মামলার বাদী মনোয়ারা বেগম জানান, লাইফ সাপোর্টে থাকা ওই চারজন আল্লাহ তায়ালা বলতে পারবেন, তারা বাঁচবে না মরবে। আর বেশি কিছু বলার নেই।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :