বিয়ের জন্য প্রস্তুত অর্জুন

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৮, ১১:৩২

রণবীর-দীপিকা বিয়ে করে ফেলেছেন। নিক-প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠানও এ সপ্তাহে শুরু। রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেমের খবরও অনেকটা পুরনো হয়েছে। কাজেই বলিউডের বাতাস এখন গরম করে রেখেছে অর্জুন কাপুর ও মালাইকা অরোরার প্রেম ও বিয়ের খবর। সকালের প্রশ্ন, এই অসম জুটি কবে বিয়ে করবেন। তবে এই প্রশ্নের উত্তর পেতে হলে তো আগে নিশ্চিত হতে হবে যে তারা আসলেই প্রেমের সম্পর্কে রয়েছেন কি না। নাকি পুরোটাই গুজব।

কিন্তু সম্প্রতি পরিচালক করণ জোহারের ‘কফি উইথ করণ’ শো-য়ে উপস্থিত হয়ে অর্জুন জানালেন, তিনি আর এখন একা নন। প্রেমের সম্পর্কে রয়েছেন। নাম না বললেও আকার ইঙ্গিতে তিনি মালাইকার কথাই বুঝিয়েছেন। তাহলে বিয়ে করছেন কবে? করণের সরাসরি এমন প্রশ্নে অর্জুনের উত্তর, ‘আমি এখন বিয়ের জন্য পুরোপুরি তৈরি। আগে ছিলাম না।’ তাহলে কি জল্পনাই সত্যি হচ্ছে। খবর বলছে, নতুন বছরেই বিয়ে করবেন অর্জুন-মালাইকা।

‘কফি উইথ করণ’ চ্যাট শো-য়ে অর্জুনের সঙ্গে তার সৎবোন অর্থাৎ প্রয়াত সুপারস্টার নায়িকা শ্রীদেবীর বড় মেয়ে অভিনেত্রী জাহ্নবী কাপুরও উপস্থিত ছিলেন। কিছু দিন আগে করণ জোহার পরিচালিত ‘ধড়ক’ ছবির মাধ্যমে যার বলিউডে অভিষেক হয়েছে। কিন্তু দাদা অর্জুন কাপুরের সঙ্গে করণের শো-তে এসে একটি চমক নিয়ে বাসায় ফেরেন নায়িকা। করণের প্রশ্ন এবং অর্জুনের উত্তর শুনে অবাক হয়ে যান তিনি।

তবে অর্জুন স্বীকার করলেও মালাইকা কিন্তু কখনোই তাদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। কিছুদিন আগে সাংবাদিকরা তাকে এ বিষয় নিয়ে প্রশ্ন করলে বলিউডের অন্যতম সেরা এই আইটেম তারকা বলেন, ‘ব্যক্তিগত প্রশ্নের উত্তর কখনোই আমি দিই না। এমন নয় যে উত্তর দিতে আমার লজ্জা করে। আসলে ব্যক্তিগত বিষয় নিয়ে প্রকাশ্যে কথা বলতে আমি স্বাচ্ছন্দ বোধ করি না। শুধু এটা বলতে পারি, জীবনটা উপভোগ করছি।’

গুঞ্জন রয়েছে, অর্জুনের সঙ্গে সম্পর্কের কারণেই সালমান খানের ছোট ভাই আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে মালাইকার। বিচ্ছেদের পর এখন তো তারা প্রকাশ্যেই প্রেম করে বেড়াচ্ছেন। দুজনে একসঙ্গে দেশ-বিদেশে ঘুরছেন। হোটেল রেস্টুরেন্টে গিয়ে খাচ্ছেন। ৩৩ বছরের অর্জুনের চেয়ে ৪৫ বছর বয়সী মালাইকা ১২ বছরের বড়। তাতে কী? প্রেম তো কোনো বয়স মানে না। ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কাও তো বিয়ে করছেন ১০ বছরের ছোট নিককে।

ঢাকা টাইমস/২৫ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :