তৌসিফ-সাফার ‘পতাকা’

প্রকাশ | ২৫ নভেম্বর ২০১৮, ১২:৪২ | আপডেট: ২৫ নভেম্বর ২০১৮, ১২:৪৬

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস

আসছে মহান বিজয়ের মাস। এ মাসের আনন্দ ভাগাভাগি করতে এবং এর বিভিন্ন ঘটনাবলী তুলে ধরতে নানা আয়োজনে প্রস্তুত হচ্ছে টিভি চ্যানেলগুলো। ফ্যাক্টর থ্রি সলিউশনস-এর ব্যানারে রাসেল সিদ্দিকীর প্রযোজনায় তেমনই এক নাটক আসতে চলেছে নাগরিক টিভিতে। নাম ‘পতাকা’।

রুদ্র মাহফুজের রচনায় এই নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ।বিজয় দিবসকে উদ্দেশ্য করেই এটি নির্মাণ করা হয়েছে বলে জানানা নাটকটির নির্মাতা। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন হালের জনপ্রিয় দুই তারকা তৌসিফ মাহবুব ও সাফা কবির।

সম্প্রতি ঢাকার কয়েকটি লোকেশনে ‘পতাকা’র শুটিং শেষ হয়েছে। নাগরিক টিভিতে নাটকটি দেখানো হবে ১৬ ডিসেম্বর। যেখানে তৌসিফ অভিনয় করেছেন শরাফত নামে একজন মৌসুমী পণ্যের হকারের চরিত্রে। জীবিকার তাড়নায় যাকে এক সময় পতাকা বিক্রি করতেও দেখা যাবে। অন্যদিকে সাফা রয়েছেন মালেকা চরিত্রে।

নাটকটি সম্পর্কে নির্মাতা সাইফ আহমেদ বলেন, ‘শরাফত ও মালেকা ভিন্ন ধরণের দুটি চরিত্র। গতানুগতিক ধারা থেকে বের হয়ে তৌসিফ এবং সাফা এই দুটি চরিত্রে দারুণ অভিনয় করেছেন। নিজেদের ভাঙতে পেরেছেন। শুধু অভিনেতা-অভিনেত্রী নন, নাট্যকারও বেশ মুন্সিয়ানার পরিচয় দিয়েছেন। আশা করি, নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

ঢাকা টাইমস/২৫ নভেম্বর/এএইচ