বৃদ্ধাকে গলা কেটে হত্যার ঘটনায় ছেলে-পুত্রবধূ আটক

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৮, ১৭:৩৩

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের হাতিমোহন গ্রামে নিজ বসতঘরে নূরজাহান বেগম (৭০) নামের এক বৃদ্ধাকে গলা কেটে হত্যার ঘটনায় ছেলে-পুত্রবধূ ও নাতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোর সাড়ে ৩টার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বালিয়াকান্দি থানা পুলিশ তাদের আটক করে।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে তাদের আটক করা হয়েছে। তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দী পেলে হত্যার কারণ উদঘাটনসহ জড়িত সকলকে শনাক্ত করা সম্ভব হবে।

নিহত বৃদ্ধার ছেলে বারেক শেখের ভাষ্য, শনিবার ভোররাতে তিনি ও তার দুই ছেলে তৌহিদুর ও কৌশিককে নিয়ে বাড়ী থেকে আধা কিলোমিটার দূরের একটি ক্ষেতে ফুলকপি তুলতে যায়। কিছুক্ষণ পর তার স্ত্রী তাকে ফোন করে জানায় ঘরে কে বা কারা লাঠি দিয়ে আঘাত করছে। দ্রুত দুই ছেলেকে বাড়ি ফিরতে বলেন। তারা বাড়ি ফিরে বিছানায় বৃদ্ধা মা নূরজাহানের রক্তাক্ত মরদেহ দেখতে পান।

পরে তাদের চিৎকারে স্থানীয়রা ওই বাসায় গিয়ে বৃদ্ধা নূরজাহানকে মৃত অবস্থায় পান। পরে পুলিশে খবর দেয়া হলে বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদার নেতৃত্বে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিহত নূরজাহান বেগমের রক্তমাখা ব্লাউজ ও কম্বল জব্দ করে।

হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম-সেবা ডিবির কর্মকর্তাদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের ছেলে বারেক শেখসহ পরিবারেরর অন্যান্য সদস্য ও স্থানীয়দের সাথে কথা বলেন।

পুলিশ সুপারের নির্দেশনা মোতাবেক নিহতের ছেলে বারেক শেখ, তার স্ত্রী ও বড় ছেলে তৌহিদুরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে বালিয়াকান্দি থানায় নেওয়া হয়।

ঢাকাটাইমস/২৫নভেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :