চাঁপাইনবাবগঞ্জে নৌকার নতুন মাঝি জিয়াউর-শিমুল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৮, ১৯:৫৩

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ দেশব্যাপী দলীয় প্রার্থী মনোনয়নের চিঠি দেয়া শুরু করেছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন চূড়ান্তের তালিকায় চাঁপাইনবাবগঞ্জ ১ ও ২ আসনের নতুন নৌকার মাঝি হিসেবে স্থান পেয়েছেন দুইজন।

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে নতুন মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-রহনপুর-গোমস্তাপুর) আসন থেকে নতুন মনোনয়ন দিয়েছেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি সাবেক এমপি মো. জিয়াউর রহমান।

আর অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে আবারো মনোনয়ন পেলেন এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।

চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে মনোনয়ন পাওয়া ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল জানান, মানুষের ভালবাসা ও আমি দীর্ঘদিন মাঠে থাকায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে নৌকার নতুন মাঝি হওয়ার সুযোগ করে দিয়েছেন। আর আমি তার সে আস্থা পূরণ করার জন্য নিরলসভাবে কাজ করব। নৌকার জয় হবেই হবে।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে মনোনয়ন পাওয়া সাবেক এমপি জিয়াউর রহমান জানান, দেশে যে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে তা আমি অব্যাহত রাখার চেষ্টা করব। সবকিছু ভুলে সকলে একত্রিত হয়ে নৌকার বিজয় ছিনিয়ে আনব ইনশাআল্লাহ।

চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনে মনোনয়ন পাওয়া বর্তমান এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ জানান, শেখ হাসিনা আবারো আমার হাতে নৌকার বৈঠা তুলে দিয়েছেন। আবারো চাঁপাইবাবগঞ্জ সদর আসনটি নৌকার মার্কার বিজয় হবে ইনশাআল্লাহ। আর উন্নয়নের ধারা অব্যাহত রাখব আমার আসনের মানুষের ভালবাসায়।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :