উচ্ছ্বসিত নিজাম হাজারীর কর্মীরা

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৮, ২১:৫৭

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-২ (সদর) আসনে নিজাম উদ্দিন হাজারীর পক্ষে নৌকার টিকিট নিশ্চিত হওয়ায় উচ্ছ্বসিত তার অনুসারীরা।

রবিবার সকালে ঢাকায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছ থেকে মনোনয়নপত্র নেন হাজারী। পরে বিকালে ফেনীতে আনন্দ মিছিল করেন নেতাকর্মীরা।

ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের আয়োজনেও বের হয় আনন্দ মিছিল। মিছিলটি শহরের প্রধান সড়ক ট্রাংক রোডের দোয়েল চত্বর প্রদক্ষিণ করে।

এই আসনে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, তিনবারের সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারী, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি সাইফুদ্দিন নাসির, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আজহারুল হক আরজুসহ কয়েকজন মনোনয়ন দৌড়ে ছিটকে পড়েছেন।

২০০৮ সালে এই আসন থেকে নৌকা প্রতীক নিয়ে হেরে যান ইকবাল সোবহান চৌধুরী। তবে দশম সংসদ নির্বাচনে প্রার্থী পাল্টে নিজাম হাজারীকে নৌকার মাঝি করা হয়।

২০১০ সালে ফেনী পৌরসভার মেয়র নির্বাচিত হয়েই জেলার রাজনীতিতে আর্বিভাব নিজামের। ২০১২ সালের ডিসেম্বরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হয়ে জেলার একচ্ছত্র রাজনীতির নিয়ন্ত্রক বনে যান তি

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :