‘সিম্বা’ শেষ করলেন রণবীর

প্রকাশ | ২৬ নভেম্বর ২০১৮, ১৯:৪১

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস

গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির কোমো লেকের ধারে রাজকীয় এক প্রাসাদে বিয়ে সেরেছেন বলিউডের তারকা জুটি দীপিকা পাড়–কোন ও রণবীর সিং। দেশে ফিরে ২১ নভেম্বর বেঙ্গালুরে প্রথম রিসেপশন পার্টিও শেষ করেছেন। এখনো দুই দফার রিসেপশন বাকি। ২৮ নভেম্বর ও ১ ডিসেম্বর। কিন্তু তার আগেই কাজে নেমে পড়লেন নতুন বর।

সামনের মাসেই মুক্তি পাওয়ার কথা রণবীর সিং অভিনীত ‘সিম্বা’ ছবিটি। এই ছবিতে তার নায়িকা সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। পরিচালনা করেছেন রোহিত শেঠি। শুটিং শেষ, শুধু ডাবিংয়ের কাজ বাকি ছিল। যে কাজটুকু বিয়ের জন্য ঝুলিয়ে রেখেছিলেন তিনি। তাই বেঙ্গালুর রিসেপশন সেরেই সেই কাজটুকওু শেষ করে ফেললেন অভিনেতা।

বেঙ্গালুরুর রিসেপশনের একদিন পরেই কাজে যান রণবীর। শেষ দিনের শুটিংয়ের সেই ভিডিও টুইটারে আপলোডও করেছিলেন নায়ক।  এর আগেও রণবীর-সারার শুটিং চলাকালীন কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গিয়েছিল। সেই ছবিগুলো দেখে দর্শক ইতোমধ্যেই বুঝে গেছেন, অনস্ক্রিন এই জুটি উত্তাপ ছড়াতে চলেছেন বি-টাউনে।

‘সিম্বা’ ছবিতে রণবীর-সারা ছাড়াও আছেন সোনু সুদ ও আশুতোষ রানা। এই দুজনকে দেখা যাবে ভিলেনের চরিত্রে। এছাড়া একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন অজয় দেবগণ। এদিকে ছবির সব কাজ যেহেতু শেষ, রণবীর তাই প্রস্তুত হচ্ছেন তার এবং দীপিকার ২৮ নভেম্বর এবং ১ ডিসেম্বরের রিসেপশন পার্টির জন্য। দুটি পার্টিই হবে মুম্বাইয়ে। সেখানে অনেক বলিউড তারকা উপস্থিত থাকবেন।

ঢাকা টাইমস/২৬ নভেম্বর/এএইচ