নিজের পিস্তলে গুলিবিদ্ধ এসআই স্কয়ার হাসপাতালে

প্রকাশ | ২৭ নভেম্বর ২০১৮, ১৮:২১

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর গুলিস্থান সার্জেন্ট আহাদ পুলিশ বক্সে নিজের পিস্তলের গুলিতে দুই পায়ে গুলিবিদ্ধ হয়েছেন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুর রহমান। উপস্থিত পুলিশ সদস্যরা সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। পরে সেখান থেকে ধানমন্ডির স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে বারোটার দিকে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কয়েকজন পুলিশ সদস্য মিলে গল্প করার সময় অসাবধানতায় ওবায়দুরের কাছে থাকা পিস্তলের গুলি বেরিয়ে যায়। এতে তিনি নিজেই গুলিবিদ্ধ হন। পিস্তলের গুলি তার ডান পা দিয়ে ঢুকে বাম পায়ের মাংসপেশি দিয়ে বেরিয়ে যায়।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হক ঢাকা টাইমসকে বলেন, ‘গুলিবিদ্ধ এসআইয়ের কাছে থাকা পিস্তল থেকেই এই মিসফায়ার হয়েছে। এটা একটা দুর্ঘটনা। তাকে উন্নত চিকিৎসা দেওয়া হচ্ছে।’

তবে আহত ওবায়দুরের সহকর্মী এসআই সোলায়মান গাজী বলেন, ‘আমরা এখন পর্যন্ত জানি না যে, তিনি কিভাবে আহত হয়েছেন। ঘটনার পর থেকে জ্ঞান ছিল না তার। কিছুক্ষণ আগে জ্ঞান ফিরেছে। এখন তিনি আশঙ্কামুক্ত বলে চিকিৎসকরা জানিয়েছেন। কিভাবে ঘটনার সূত্রপাত তা আস্তে আস্তে জানা যাবে।’

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. আলাউদ্দিন জানান, দুই পায়ে গুলিবিদ্ধ অবস্থায় এসআইকে নিয়ে আসেন কয়েকজন পুলিশ সদস্য। তার দুই পায়ে গুলির চিহ্ন ছিল। এক্সরে করা হলে বিস্তারিত জানা যেত। তবে পা দিয়ে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। তাই দুপুর দেড়টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে এখান থেকে নিয়ে যাওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এসএস/এআর)