ফরিদপুরে খন্দকার মোশাররফের মনোনয়নপত্র জমা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০১৮, ১৬:২৮ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০১৮, ১৪:২২

ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এবং এই আসনের বর্তমান সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ সময় তাঁর ছেলে ও প্রধানমন্ত্রীর জামাতা খন্দকার মাশরুর হোসেন সঙ্গে ছিলেন। বুধবার দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, দপ্তর সম্পাদক অনিমেষ রায়, কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের সদস্য আরিফুর রহমান দোলন, জেলা যুবলীগের সভাপতি এএইচ এম ফোয়াদ প্রমুখ।

ফরিদপুরের চারটি আসনে মনোনয়পত্র জমা দেয়ার শেষ দিনে আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিচ্ছেন।

সকাল ১০ থেকে বিকাল ৪টা পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা এবং সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এই মনোনয়নপত্র জমা দেয়া যাবে।

ফরিদপুর-৪ আসনে নৌকার প্রার্থী দলের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ মনোনয়নপত্র জমা দেন। তিনি তার নির্বাচনী এলাকা ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তার হাতে মনোনয়নপত্র তুলে দেন। এই আসনে বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন খন্দকার ইকবাল হোসেন সেলিম ও শাহরিয়ার ইসলাম শায়লা।

ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র জমা দেন সাবেক সচিব মনজুর হোসেন বুলবুল, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মৃধা লিটন, বিএনপির দলীয় মনোনয়পত্র জমা দেন শাহ মো. আবু জাফর ও খন্দকার নাছিরুল ইসলাম।

এছাড়াও ফরিদপুর-৪ আসনে বিএনপির পক্ষে মনোনয়নপত্র জমা দেন চৌধুরী কামাল ইবনে ইউসুফ ও তার কন্যা নায়াব ইউসুফ।

ফরিদপুর-২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র জমা দেন দলের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী। এই আসনে বিএনপির মনোনয়নপত্র জমা দেন শামা ওবায়েদ।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :