রাখির বিয়ে ৩১ ডিসেম্বর

প্রকাশ | ২৯ নভেম্বর ২০১৮, ১০:৫৪

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস

ইতালিতে অনেকটা লুকিয়ে বিয়ের অনুষ্ঠান সেরেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। দীপিকা-রণবীর এবং নিক-প্রিয়াঙ্কার বিয়ের খবরও প্রকাশ হয়েছে একেবারে শেষ মুহূর্তে। কিন্তু কোনো প্রকার লুকোচাপার মধ্যে নেই বলিউডের বিতর্কের রানী রাখি সাওয়ান্ত। মুখে যা আসে যখন তখন সেটা যেমন বলে ফেলেন, তেমনি নিজের বিয়ের খবরও নিজে থেকে জানিয়ে দিলেন আগেভাগে। তাও আবার ইনস্টাগ্রামে আমন্ত্রণ পত্র পোস্ট করে।

রাখির পোস্ট করা আমন্ত্রণ পত্র থেকে জানা যায়, জীবনসঙ্গী হিসেবে তিনি দীপক কালালকে বেছে নিয়েছেন। 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট'-এর জনপ্রিয় প্রতিযোগী এই দীপক। তাদের বিয়ের ডেস্টিনেশন আমেরিকার লস অ্যাঞ্জেলেস। দিনটাও অতি চমৎকার। ৩১ ডিসেম্বর অর্থাৎ থার্টি ফাস্ট নাইটে জীবনের নতুন ইনিংস শুরু করবেন বলে ঠিক করেছেন ভারতের মহা কিতর্কিত এই অভিনেত্রী। মার্কিন মুলুকের পরে ভারতেও হবে তাদের বিয়ের অনুষ্ঠান।

বিয়ের আমন্ত্রণ পত্র পোস্ট করতেই সেটিতে হুমড়ি খেয়ে পড়েন নেটিজেনরা। এক ভক্ত রাখিকে প্রশ্ন করেন, বিয়েতে কাকে কাকে আমন্ত্রণ জানানো হবে। উত্তরে রাখি বলেন, ‘বলিউডের প্রায় সবাইকেই আমন্ত্রণ জানাব আমি। কিন্তু কতজন আমার বিয়েতে উপস্থিত থাকবেন সে ব্যাপারে কিছু বলতে পারছি না।’ তবে বলিউড বাদশাহ শাহরুখ খান এবং পরিচালক করণ জোহর তার বিয়ের অনুষ্ঠানে আসবেন বলে নিশ্চিত করেছেন রাখি।

ঢাকা টাইমস/২৯ নভেম্বর/এএইচ