সিরাজগঞ্জে সড়কে ঝরল সাত প্রাণ

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ নভেম্বর ২০১৮, ১৪:০৭ | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০১৮, ১৪:০০

সিরাজগঞ্জে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত: ২২জন। বৃহস্পতিবার ভোর ও বেলা সাড়ে ১১টার দিকে এসব দুর্ঘটনা ঘটে। কড্ডার মোড় ট্রাফিক পরিদর্শক (টিআই) আসাদ আলী জানান, সকালে ঢাকা থেকে বগুড়াগামী আলিফ পরিবহন নামের একটি বাস কড্ডার মোড়ে এসে নিয়ন্ত্রণ হারায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মিনিবাস ও এর পাশের একটি ট্রাকের সঙ্গে বাসটির ত্রি-মুখী সংঘর্ষ হয়। এতে বাসটি রাস্তার ওপর ও মিনিবাসটি পাশের খাদে পড়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা উদ্ধার অভিযান শুরু করে। এসময় ঘটনাস্থলেই চার নারীর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় আহত আরো ২০ যাত্রীকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আরও এক নারী মারা যায়।

নিহতের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের হাটিপাড়া গ্রামের আব্দুল খালেকের স্ত্রী সুমি আখতার আয়েশা (৩৫)।

এদিকে বৃহস্পতিবার ভোরে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সয়দাবাদ এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত হয়েছে। এতে আরো দুইজন আহত হয়েছেন।

নিহত দুইজন হচ্ছেন, ট্রাক চালক মোরশেদুল ইসলাম (৩৫) বগুড়ার শিবগঞ্জ থানার আমতলী বড় বাজার এলাকার বাসিন্দা, আর চালকের সহকারী যশোর জেলার কুতুবালী থানার তেতুলিয়া গ্রামের আক্তার আলীর ছেলে আরিফ হোসেন (২২)।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. আবদুল হামিদ জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি রডবাহী ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই দুইজন মারা যান।

খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ হাসপাতালে পাঠিয়েছে।

ঢাকাটাইমস/২৯নভেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :