যশোরে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশ | ২৯ নভেম্বর ২০১৮, ১৪:৪৯ | আপডেট: ২৯ নভেম্বর ২০১৮, ১৪:৫৬

যশোর প্রতিনিধি, ঢাকা টাইমস

যশোর শহরের বড়বাজারের কাঠের পুল মাছ বাজার এলাকায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে পাপ্পু (২১) নামে এক যুবক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন তার বড় ভাই দিপু (২৫)।  তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।
বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটার দিকে এঘটনা ঘটে। হতাহতরা শহরের খালধার রোড এলাকার জিল্লুর রহমানের ছেলে। 
নিহত পাপ্পুর শ্বশুর আবুজার ও দাদী সুফিয়া জানান, মোবাইলে রিচার্জ ব্যবসায়ী দিপুর সাথে একই এলাকার হবির ছেলে অপুর টাকা নিয়ে বিরোধ চলে আসছিল।  এর জের ধরে বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটার দিকে দিপুর দোকানের সামনে অপু, আজগার ও আক্তার দিপুকে কুপিয়ে জখম করে। এসময় পাপ্পু এগিয়ে আসলে পাপ্পুকেও কুপিয়ে জখম করা হয়। 
তার চিৎকারে স্থানীয়রা আহত দুই ভাইকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পাপ্পু মারা যায়। 
হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক আব্দুর রহিম মোড়ল বলেন, পাপ্পু নামের ওই যুবকের বাম পাশে ও শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত আছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে পাপ্পু নামের রোগীটি মারা গেছে। দিপুর অবস্থা খুব খারাপ হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। 
এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান ঘটনার বলেন, এ মৃত্যুর ঘটনায় পুলিশের একাধিক টিম অভিযুক্তকে আটকের অভিযানে নেমেছে। 
ঢাকাটাইমস/২৯নভেম্বর/প্রতিনিধি/ওআর