‘জাহ্নবীর সঙ্গে প্রতিযোগিতা নয়’

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০১৮, ১০:৪৪

বলিউড সুপারস্টার সাইফ আলী খানের একমাত্র মেয়ে সারা আলী খান। সম্প্রতি তার অভিষেক হয়েছে বলিউডের ছবিতে। অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করছেন তিনি। এই ছবির শুটিং শেষ। মুক্তি পেয়েছে টিজার এবং ট্রেলারও। অপেক্ষা এখন শুধু ছবি মুক্তির জন্য। সেই অপেক্ষাও শেষ হবে খুব শিগগিরই। ৭ ডিসেম্বরেই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এদিকে এ বছরে বলিউডে অভিষেক হয়েছে সারার বান্ধবী জাহ্নবী কাপুরেরও। শশাঙ্ক খাইতান পরিচালিত এবং করণ জোহার প্রযোজিত ‘ধড়ক’ ছবিতে শহীদ কাপুরের ছোট ভাই ইশান খট্টরের বিপরীতে অভিনয় করেছেন তিনি। প্রথম ছবিতেই বাজিমাত করেছেন শ্রীদেবী কন্যা। ৪১ কোটির নির্মাণ ব্যয়ের ছবিটি আয় করে নিয়েছে ৯৫ কোটি টাকা। সুপারহিট তকমা পেয়েছে, পাশাপাশি প্রশংসিত হয়েছে জাহ্নবী ও ইশানের অভিনয়ও।

তবে প্রিয় বান্ধবীর সঙ্গে কোনো প্রতিযোগিতায় নামতে চান না সারা আলী খানের। সম্প্রতি ভারতের একটি পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে নায়িকা বলেন, ‘জাহ্নবীকে আমি বহুদিন ধরে চিনি। ও আমার ভালো বন্ধু। ওর সঙ্গে কোনো প্রতিযোগিতা নয়। জাহ্নবীর অভিষেক ছবি হিট হওয়ার সঙ্গে আমার ছবির সাফল্যের কোনো সম্পর্ক নেই। ওকে সব সময় মন থেকে শুভকামনা জানাই। ওর মায়ের সঙ্গেও(জাহ্নবীর মা শ্রীদেবী) আমার খুব ভালো সম্পর্ক ছিল।’

প্রয়াত সুপারস্টার নায়িকা শ্রীদেবীকে স্মরণ করে সাইফ কন্যা বলেন, ‘শ্রীজির সঙ্গে যত বার দেখা হয়েছে, তত বারই খুব স্নেহ পেয়েছি। একবার বিয়েবাড়িতে তিনি অমিতজির সঙ্গে কথা বলছিলেন। আমি দূর থেকে তাকে দেখছিলাম। উনি বাড়ি গিয়ে ফোন করেন। বলেন, স্যরি তোমার সঙ্গে কথা বলতে পারিনি। আমি অবাক হয়ে গিয়েছিলাম। এত বড় একজন সুপারস্টার আমাকে ফোন করেছিলেন শুধু ওই কথাটুকু বলার জন্য!’

সারা এখন শুধু অপেক্ষায় আছেন ৭ ডিসেম্বরের জন্য। ওই দিনই রূপালি পর্দায় ভাসবে তার ‘কেদারনাথ’। নায়িকার এই ছবির প্রেক্ষাপট ২০১৩ সালে ভারতের কেদারে ঘটে যাওয়া ভয়াবহ দুর্যোগ। প্রকৃতির এমন প্রকোপের মধ‍্যেও যে প্রেম তার নিজের খেয়ালে চলতে পারে, সেটাই দেখানো হবে ছবিতে। যেখানে মনসুর নামে এক মুসলিম যুবকের চরিত্রে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত। সারা রয়েছেন মুক্কুর নামে এক হিন্দু তরুণীর ভূমিকায়।

ঢাকা টাইমস/০১ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :