বিষপানে ইবি ছাত্রের আত্মহত্যা

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০১৮, ১৭:০৯

ঝিনাইদহ শহরতলীর মহিষাকুন্ডু গ্রামে আজিমুদ্দীন (২৪) নামে ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-কোরআন বিভাগের এক ছাত্র বিষপানে আত্মহত্যা করেছেন। একাকীত্ব ও প্রেমিকার বিয়ে হওয়ায় অভিমানে বিষ পান করে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আজিমুদ্দীন মহিষাকুন্ডু গ্রামের আব্দুল হান্নান মহুরির ছেলে।

নিহতের দাদা আব্দুল মালেক জানান, আজিমুদ্দীন শান্ত প্রকৃতির ছিল। বেশকিছুদিন একাকীত্ব জীবনযাপন করেন তিনি। বৃহস্পতিবার সে বিষপান করে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শনিবার সকালে মারা যায়।

এলাকার ওয়ার্ড কাউন্সিলর মহিউদ্দীন জানান, শুনেছি ছেলেটি হতাশা থেকে আত্মহত্যা করেছে। বেশ কিছুদিন তিনি গ্রামের মসজিদে ইমামতিও করেছেন। সে খুব নম্রভদ্র হিসেবে এলাকায় পরিচিত।

প্রতিবেশিরা জানান, পাবনার একটি মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। দুই বছর আগে মেয়েটির বিয়ে হয়ে যায়। গত বৃহস্পতিবার মেয়েটির সাথে আজিমুদ্দীনের দেখা হলে সে তার কাছে ফিরে আসার প্রস্তাব দেয়। এতে রাজী না হওয়ায় ওই দিনই শহরের হামদহ এলাকায় আজিমুদ্দীন বিষপান করে। তবে পরিবারের পক্ষ থেকে প্রেমের কারণে বিষপানের কথা অস্বীকার করা হয়েছে।

লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে বলে দাদা আব্দুল মালেক জানান।

ঢাকাটাইমস/০১ডিসেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :