মানিকগঞ্জ-২:

বিএনপির দুই প্রার্থীরই মনোনয়ন বাতিল

মানিকগঞ্জ প্রতিনিধি
| আপডেট : ০২ ডিসেম্বর ২০১৮, ২১:০০ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০১৮, ২০:৫২

মানিকগঞ্জের তিনটি আসনে বিএনপির চার প্রার্থীসহ আটজনের মনোনয়নপত্র অবৈধ বাতিল হয়েছে। এর মধ্যে মানিকগঞ্জ-২ আসনে বিএনপির মনোনীত দুই প্রার্থীর মনোনয়নপত্রই বাতিল হয়েছে।

রবিবার সকাল ১০টায় মানিকগঞ্জ জেলা প্রশাসক ও রিটানিং কর্মকর্তা এস এম ফেরদৌস প্রার্থী ও তাদের প্রতিনিধিদের উপস্থিতিতে মনোনয়নপত্র যাচাই-বাছাই করেন।

মানিকগঞ্জ-১ (ঘিওর, দৌলতপুর ও শিবালয়) আসনে বিএনপির মনোনীত প্রার্থী তোজাম্মেল হকের অনলাইন আবেদন যথাযথভাবে না হওয়া তা বাতিল ঘোষণা করা হয়।

মানিকগঞ্জ-২ (সিঙ্গাইর ও হরিরামপুর) আসনে বিএনপির দুই প্রার্থী মঈনুল ইসলাম খানের মনোনয়নপত্রে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাক্ষরে মিল না থাকা এবং সিংগাইর উপজেলা চেয়ারম্যান আবিদুর রহমান রোমান গৃহীত পদত্যাগপত্র জমা না দেয়ায় তাদের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়।

মানিকগঞ্জ-৩ (মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া) আসনে সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতার পদত্যাগপত্র গৃহীত না হওয়ায় মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়।

এ ছাড়া অসম্পূর্ণ তথ্য, ঋণখেলাপি, ভোটারের স্বাক্ষর জালের দায়ে জাতীয় পার্টি, জাকের পার্টি ও স্বতন্ত্র চার প্রার্থীর মানোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা এস এম ফেরদৌস।

মানিকগঞ্জের তিনটি আসনে মোট ২৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে মানিকগঞ্জ-২ আসনে বিএনপির মনোনীত দুই প্রার্থীর মনোনয়নপত্রই বাতিল হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :