চাঁপাইনবাবগঞ্জ-২: বিএনপি প্রার্থী বদলের দাবি

জহুরুল ইসলাম জহির, চাঁপাইনবাবগঞ্জ
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০১৮, ২২:১৫

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনে বিএনপি প্রার্থী আমিনুল ইসলামের দলীয় মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছে উপজেলা বিএনপির একাংশ।

রবিবার বিকালে বিএনপির একাংশের নেতারা এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির একাংশের সভাপতি ও গোমস্তাপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান বাইরুল ইসলাম।

লিখিত বক্তব্যে জানানো হয়, দলীয় মনোনয়ন পাওয়া আমিনুল ইসলাম একজন জনবিচ্ছিন্ন নেতা। ২০০৮ সালে অনুষ্ঠিত সংসদ নির্বাচনে কেন্দ্র থেকে তাকে দলীয় মনোনয়ন দেয়ায় তিনি আওয়ামী লীগ প্রার্থী জিয়াউর রহমানের কাছে ৩০ হাজার ভোটের ব্যবধানে শোচনীয়ভাবে পরাজিত হন। তারপর থেকে তিনি এলাকা বিমুখ। ঢাকায় বসে তিনি রাজনীতি করেন। চলতি বছর রমজান মাসে সর্বশেষ তিনি এলাকায় এসেছিলেন। এছাড়া আন্দোলন-সংগ্রামেও তার উপস্থিতি লক্ষ্য করা যায়নি।

এ সময় নেতাকর্মীরা দলীয় মনোনয়ন বাতিল করে জাতীয় ঐক্য ফ্রন্টের শরিকদল কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী নুরুল ইসলাম সেন্টু বা তার ছেলে ফেরদৌস ইসলামকে মনোনয়ন দেয়ার দাবি জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা আব্দুস সামাদ আজাদ, আসাদুল্লাহ আহমদ, মোয়াজ্জেম হোসেন, আবু তাহের খোকন, মতিউর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/২ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :