রাখির বিয়ে ভাঙার গুঞ্জন

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ ডিসেম্বর ২০১৮, ১১:০৯ | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০১৮, ১১:০৭

সপ্তাহ খানেকও হয়নি। ইনস্টাগ্রামে দাওয়াত পত্র পোস্ট করে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ প্রতিযোগী দীপক কালালের সঙ্গে নিজের বিয়ের খবর জানিয়েছিলেন বিতর্কিত বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তার একদিন পরই নিজের হবু বউয়ের ভার্জিনিটির সার্টিফিকের শেয়ার করেন দীপিক কালাল। কিন্তু এরই মধ্যে উঠে গেছে এ জুটির বিয়ে বাতিলের গুঞ্জন।

গুঞ্জনের জন্মটা অবশ্য দিয়েছেন রাখির হবু বর। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তিনি একটি মেয়েকে উদ্দেশ্য করে বলেছেন, ‘জানু তুম চুপ চুপকে মুঝে মিল সকতে হো জানু’? অর্থাৎ, ‘জানু তুমি লুকিয়ে লুকিয়ে আমার সঙ্গে দেখা করো’ টাইপ কথা। এছাড়া ভিডিওতে একজন মহিলাকে মা হিসাবে উল্লেখ করে তার আশীর্বাদ নিতেও দেখা গেছে দীপককে। পাশে এক তরুণী। আশীর্বাদ নেন তিনিও।

এই ভিডিওটি আবার দীপিক ট্যাগ করেছেন তার হবু বউ অভিনেত্রী রাখি সাওয়ান্তকে। ব্যাস, সেটা দেখার পর থেকেই শুরু হয়েছে ব্যাপক আলোচনা ও গুঞ্জন। কেউ লিখেছেন এটা সস্তা পাবলিসিটি ছাড়া আর কিছু নয়। কেউ আবার বলেছেন, বিয়ের ঘোষণা না হতেই ভেঙে গেল! তবে বোঝা যাচ্ছে না, দীপক কী মজা করছেন নাকি সত্যি বলছেন। কেননা ভিডিওতে তিনি উল্লেখ করেছেন, সারা ভারতজুড়ে তার জন্য মেয়ে দেখা চলছে।

কদিন আগে রাখি ইনস্টাগ্রামে ঘোষণা দেন, আগামী ৩১ ডিসেম্বর দীপিক কালালকে বিয়ে করবেন তিনি। বিয়ের আসর বসবে আমেরিকার লস অ্যাঞ্জেলসে। সম্প্রতি আবার এক ইনস্টাগ্রামে পোস্টে অভিনেত্রী জানান, বিয়েতে তিনি ও দীপিক কোনো পোশাকই পরবেন না। নগ্ন হয়ে বিয়ে করবেন। বিয়ের পোশাক না কিনে সেই টাকাটা তারা কম্বোডিয়া ও সোমালিয়ার দরিদ্র মানুষদের দেবেন। কিন্তু এরই মধ্যে শুরু হয়ে গেল ড্রামা কুইনের বিয়ে ভাঙার গুঞ্জন। দেখা যাক এই গুঞ্জনের জল কতদূর গড়ায়।

ঢাকা টাইমস/০৩ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

যেভাবে সালমান খানের বাড়িতে গুলি চালানোর ছক কষা হয়

শিল্পী সমিতির নির্বাচনে এফডিসিতে প্রবেশে নিষেধাজ্ঞায় পরিচালকদের তীব্র ক্ষোভ

নির্বাচনে পীরজাদা হারুনকে বয়কট করলেন চিত্রনায়িকা শিল্পী

বাসার কেয়ারটেকারের কাছে বাঁচার আকুতি জানিয়েছিলেন নির্মাতা হিরণ

শিল্পী সমিতির নির্বাচন: ইশতেহার নিয়ে যা বললেন নিপুণ

তৃতীয় মৃত্যুবার্ষিকী: মিনা পাল থেকে যেভাবে তিনি হয়ে উঠেছিলেন কবরী

শিল্পী সমিতির নির্বাচনে ভোটার ছাড়া প্রবেশ নিষেধ, থাকবে মোবাইল কোর্ট

নির্মাতা হিরণের আকস্মিক মৃত্যুতে অপমৃত্যু মামলা

বাইকে বসে গুলি চালানো হয় সালমান খানের বাড়িতে! ভিডিও প্রকাশ

নিউইয়র্কে প্রদর্শিত হবে ইভান মনোয়ারের শর্ট ফিল্ম ‘প্যাসেঞ্জার’

এই বিভাগের সব খবর

শিরোনাম :