বাপ-বেটা ‘ভাই ভাই’

বিনোদন ডেস্ক, ঢাক টাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৮, ১০:৩১
ছবিতে অভিনেতা অনিল কাপুর ও তার ছেলে হর্ষবর্ধন কাপুর

আশি ও নব্বইয়ের দশকে বলিউড কাঁপিয়েছেন অভিনেতা অনিল কাপুর। তার বয়স এখন ৬১। ইন্ডাস্ট্রিতে বহু বছর ধরে রাজত্ব করা তিন খান শাহরুখ, সালমান ও আমিরের চেয়ে বেশ সিনিয়র তিনি। তবে একটা বিষয়ে খানেদের সঙ্গে তার যথেষ্ট মিল রয়েছে। শাহরুখ-সালমানদের মতো তার বয়সও যেন বাড়ছে না। ৬১ বছর বয়সেও ২১ বছরের কোনো যুবককে তিনি নিমিষে পাঁচ গোল দিয়ে দিতে পারবেন।

অনিল কাপুর যে বুড়ো হচ্ছেন অনেকের মতো এই কথাটা মানতে নারাজ তার ২৪ বছর বয়সী ছেলে হর্ষবর্ধন কাপুরও। বাপ-বেটার সম্পর্ক একেবারেই বন্ধুর মতো। একসঙ্গে মজা করেন, সুইমিং করেন আরও কত কী। কিন্তু ছেলে যদি বাবাকে ভাই বলে সম্মোধন করেন তাহলে ব্যাপারটা কেমন হবে? হ্যা, সম্প্রতি সেটাই করেছেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন। তবে সরাসরি নয়, ইনস্টাগ্রামের পোস্টে।

সম্প্রতি সুইমিং পুলে তোলা দুটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কাপুর পরিবারের জুনিয়র এই সদস্য। দুটি ছবিই ক্রপ করে এডিট করা। একটি ছবিতে সুইমিং পুলের কিনারে পোজ দিয়ে দাঁড়িয়ে তার সুপারস্টার বাবা অনিল কাপুর। একই স্টাইলের আরেকটি ছবিতে হর্ষবর্ধন। সেখানে বড় বড় অক্ষরে ক্যাপশন লেখা, ‘দীর্ঘদিন ধরে আমি এই পরিচয়টা লুকিয়ে রেখেছি। আমার বড় ভাই অনিল কাপুরের সঙ্গে পরিচিত হোন।’

এই ছবি দুটি দেখলে যে কেউ বিশ্বাস করবেন এটা দুই ভাইয়ের ছবি। কোনো অ্যাঙ্গেল থেকেই তাদের বাবা-ছেলে মনে হবে না। নায়কের বয়স যত বাড়ছে ততই তিনি হ্যান্ডসাম ও জোয়ান হয়ে উঠছেন। এই ধারণা তার ছেলেরও আছে। তাইতো ছবি পোস্ট করে দাদা-ভাই ক্যাপশন দিয়ে ফেললেন। অনিল কাপুরের যে বড় দুটি মেয়ে ও একটি ছেলে আছে- এই্ সত্যিটা অন্যদের মতো মানেন না হর্ষবর্ধনও। তাই মজার ছলেই এই পোস্ট দিয়েছেন তিনি।

অনিল কাপুরের মতো তার দুই সন্তান সোনম কাপুর ও হর্ষবর্ধন কাপুরও বলিউডে অভিনয় শুরু করেছেন। সোনমের ২০০৭ সালে এবং হর্ষবধণের ২০১৬ সালে অভিষেক হয়। কিন্তু সুপারস্টার বাবার ছায়া পড়েনি সন্তানদের গায়ে। তেমন ভাবে নিজেদের মেলে ধরতে পারেননি সোনম-হর্ষ কেউই। তবে তাদের বাবা অনিল কাপুর কিন্তু এখনও লেগে রয়েছেন সিনেমার সঙ্গে। চলতি বছরেই মুক্তি পেয়েছে তার অভিনীত ‘রেস থ্রি’ ছবিটি। যেখানে রয়েছেন সালমান খানও।

ঢাকা টাইমস/০৪ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :