নরসিংদীতে দুই বাসের সংঘর্ষে নিহত ৪

নরসিংদী প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৮, ১৪:৫৮ | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৮, ১৪:৪২

নরসিংদীতে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। শুক্রবার সকাল ১১টায় ঢাকা-সিলেট মহসড়কের শিবপুর উপজেলার সৈয়দনগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে দুই বাসের আরও ২০ যাত্রী আহত হয়েছেন।

নিহতরা হলেন- জেলার শিবপুরের ঘোড়ারগাঁও গ্রামের আবদুল হকের ছেলে আলাউদ্দিন, কারারচর এলাকার নাছির উদ্দিনের স্ত্রী রেহানা বেগম এবং উত্তর নাগরিয়া কান্দীর তাহের মিয়ার ছেলে আনোয়ার হোসেন। আনোয়ার নিরাপদ পরিবহন বাসের চালক বলে জানা গেছে। আরেকজনের পরিচয় জানা যায়নি।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, মনোহরদীগামী রয়েল পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিকে থেকে আসা নরসিংদীগামী নিরাপদ পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিন জন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান।

ঘটনায় দুটি বাসই দুমড়ে মুচড়ে যায়। আহত ২০ যাত্রীকে প্রথমে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় আট জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, ‘বেপরোয়া গতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে। বাস দুটিকে জব্দ করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।’

ঢাকা টাইমস/০৭ ডিসেম্বর/প্রতিনিধি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :