মরলেও ভোটকেন্দ্র ছাড়ব না: এ্যানী

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৮, ১৮:১৭

এবারের ভোটকে বাঁচা মরার নির্বাচন হিসেবে দেখছেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে বিএনপির প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যনী। বলেছেন, ‘যে কোনো মূল্যে নির্বাচন করব। হয় মরব, না হয় বাঁচব। তবুও কেন্দ্র ছেড়ে যাব না। কেন্দ্র ছাড়বে না বিএনপি, কেন্দ্র ছাড়বে না ধানের শীষ।’

প্রতীক বরাদ্দের পর সোমবার লক্ষ্মীপুরে নিজ বাসভবনের সামনে নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন বিএনপি নেতা।

এই আসনটি ১৯৯১ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত এই আসনে টানা জিতেছে বিএনপি। ২০১৪ সালে বিএনপি-জামায়াত জোটের বর্জনের পর সেখানে ১৯৭৩ সালের পর প্রথম সংসদ সদস্য হয় আওয়ামী লীগ থেকে।

এবার মুখোমুখি বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী এ কে এম শাজহাজান এবং শহীদউদ্দিন চৌধুরী এ্যানী। তিনি ধানের শীষ প্রতীক নিয়ে এবার তৃতীয়বারের মতো নির্বাচন করছেন।

এ্যানী বলেন, ‘শেখ হাসিনার রক্তচক্ষুকে ভয় করে না ঐক্যফ্রন্ট। যত বাধাই আসুক এবারের নির্বাচনে পিছপা হবে না বিএনপি।... হামলা-মামলা ও প্রশাসনের ভয় দেখিয়ে কোন লাভ হবে না। দেয়ালে পিঠ ঠেকে গেছে, এখন সামনে যাওয়ার কোন বিকল্প নেই। রক্তচক্ষু দেখিয়ে কোন লাভ নেই।’

প্রশাসনকে নিরপেক্ষ থাকার অনুরোধও করেন ধানের শীষের প্রার্থী। বলেন, ‘কোনো দলের এজেন্ডা বাস্তবায়নের জন্য আপনারা কাজ করবেন না দয়া করে। সব দলকে সমানভাবে দেখতে হবে। কারো কাছ থেকে অবৈধ সুবিধা নিয়ে বিএনপি দলীয় নেতাকর্মীদের ওপর হামলা করে, মামলা দিয়ে হয়রানি করবেন না।

এসময় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বক্তব্য রাখতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন এ্যানী। উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুর সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মো. সামছুল ইসলাম, জেলা বিএনপি নেতা সিরাজুল ইসলাম খাঁন, নিজাম উদ্দিন ভূইয়াসহ প্রমুখ।

জেলা ও সদর উপজেলা, ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ্যানীর প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের শাহাজাহান কামাল প্রতীক পাওয়ার পর পরই চন্দ্রগঞ্জ-জকসিন-মান্দারী ও উত্তর স্টেশনসহ জেলা সদরের বেশ কিছু এলাকায় গণসংযোগে শুরু করেছেন।

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :