ফেনীতে চিত্রাংকন প্রতিযোগিতা

ফেনী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৮, ১৪:৩৭

আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষ্যে ফেনীতে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা প্রশাসন এবং জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের আয়োজনে ফেনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ‘বিজয়ের মাস ডিসেম্বর’ শীর্ষক এ প্রতিযোগিতায় ৩৯ শিক্ষার্থী অংশ নেয়। এতে বিচারকের দায়িত্ব পালন করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার তমালিকা পাল।

প্রতিযোগিতা পরিদর্শন করেন ফেনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত নাথ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নুরুল আবছার ভূঞা, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক নিজাম উদ্দিন, ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বিপুল সরকার।

প্রতিযোগিতার দায়িত্বে ছিলেন জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের এম.এস.ও মোহাম্মদ হামিদুল হক এবং কম্পিউটার অপারেটর রফিকুল আলম চৌধুরী নিরব। অংশগ্রহণকারীদের মধ্যে দুটি বিভাগে তিনজন করে ছয়জনকে নির্বাচিত করা হয়।

৬ষ্ঠ ও ৮ম শ্রেণির প্রথম গ্রুপে নির্বাচিতরা হলো যথাক্রমে ফাবিহা জাহান লামিসা, জান্নাতুল হামিম ও আফরা ইবনাত আলী এবং ৯ম ও ১০ম শ্রেণির দ্বিতীয় গ্রুপে নির্বাচিতরা হলো যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও দ্বিতীয় ইসরাত জাহান লামিয়া, ফেমিনা জহির সামি, মাহিরা তাজরী।

জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক নিজাম উদ্দিন জানান, আগামী ১৮ ডিসেম্বর দিবসটি উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে তাদের পুরস্কৃত করা হবে।

ঢাকা টাইমস/১১ডিসেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :