‘উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’

কুমিল্লা প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৮, ০৯:৪৯

দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ আবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে বলে বিশ্বাস করেন কুমিল্লা-৮ আসনের সাবেক সাংসদ ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নাছিমুল আলম চৌধুরী নজরুল।

তিনি বলেন,‘জনগণ কখনও শেখ হাসিনার নেতৃত্বে দেশের সার্বিক উন্নয়নকে অস্বীকার করতে পারবে না। তারা আবার তাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবে।’

মঙ্গলবার রাতে কুমিল্লার একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে এক সৌজন্য সাক্ষাৎ শেষে নাছিমুল এসব কথা বলেন। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এসময় তিনি তার নির্বাচনী এলাকার জণগনকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।

আওয়ামী লীগের এ নেতা বলেন, ‘নবম জাতীয় সংসদ নির্বাচনে আমি এই আসনের সংসদ সদস্য ছিলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দশম জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টিকে আসনটি ছেড়ে দিয়েছিলাম। আসন্ন নির্বাচনের জন্য প্রধানমন্ত্রী আবার আমাকে প্রার্থী করেছেন। নির্বাচিত হয়ে উন্নয়নের মাধ্যমে শেখ হাসিনার সেই আস্তার প্রতিফলন ঘটাতে চাই।’ 

নাছিম বলেন, ‘আমার নির্বাচনী এলাকাকে মাদকে গ্রাস করে ফেলেছে। আমি দায়িত্বে থাকাকালে এখান থেকে মাদক বিতাড়িত করেছিলাম। দেশের এতো উন্নয়নেও নেতৃত্বের অভাবে এই আসনটি এতদিন অবহেলিত ছিল। সংসদ সদস্য নির্বাচিত হয়ে এলাকাটিকে আবার নতুন করে সাজাব।

ঢাকা টাইমস/১২ ডিসেম্বর/প্রতিবেদক/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :