রায়পুরায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ৫

নরসিংদী প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৮, ১৫:১৩

নরসিংদীর রায়পুরার দূর্গম চরাঞ্চলে ক্রিকেট খেলা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ পাঁচ জন গুরুতর আহত হয়েছেন। বুধবার সকাল সোয়া ১০টায় পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি প্রাইমারি স্কুল মাঠে এই সংঘর্ষের ঘটনা ঘটে। 

আহতরা হলেন, পাড়াতলীর কাচারিকান্দি এলাকার খাড্ডাবাড়ীর আমির হোসেনের ছেলে সোহেল মিয়া (১৯), শাহাজালাল মিয়ার তিন ছেলে মোস্তফা (৩৫), শহীদ (৩০) ও আবু সাঈদ (২০), একই গ্রামের ভোড়লবাড়ীর হানিফ মিয়ার স্ত্রী মিরছিমা (৪০) এবং আবু কামালের ছেলে মামুন (১৮)।

এলাকাবাসী ও স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য শাহ আলম জানায়, মঙ্গলবার বিকালে ক্রিকেট খেলা নিয়ে খাড্ডাবাড়ী ও ভোড়লবাড়ীর লোকজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে দুই পক্ষের পাল্টাপাল্টি হামলায় বেশকয়েকটি বাড়িতে ভাঙচুর চালানো হয়। 

বুধবার সকালে দুই পক্ষের সম্মতিতে বিষয়টি মিমাংসার জন্য সালিশ  বৈঠক বসে। পরে এ নিয়ে আবারো দুইপক্ষের লোকজন টেঁটা ও দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। 
আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানাকার কর্তব্যরত চিকিৎসক ডা. প্রকাশ চন্দ্র সরকার আহত শহীদ মিয়া ও পায়ে টেঁটাবিদ্ধ মামুনকে উন্নত চিকিৎসার জন্য জেলা হাসপাতালে পাঠায়। অপর তিন জনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন উল কাদির জানান, ক্রিকেট খেলা নিয়ে দুই পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। 
ঢাকা টাইমস/১২ডিসেম্বর/প্রতিনিধি/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :