মুন্সীগঞ্জে আ.লীগের সংঘর্ষে বোমা-ভাঙচুর, আহত ১০

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৮, ১৯:৩০

মুন্সীগঞ্জের সদর উপজেলার আধারা ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ককটেল বিস্ফোরণ, গুলি ও বাড়িঘর ভাঙচুর করা হয়। আহত হয়েছেন উভয় পক্ষের অন্তত ১০জন।

বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে ইউনিয়নের সোলারচরে এ সংঘর্ষ হয়।

আহতদের মধ্যে স্থানীয় যুবলীগ কর্মী জনি, আমজাদ কাজী, রিয়াজ, রিপন ও আল-আমিনের নাম জানা গেছে। এরমধ্যে আমজাদ কাজী ও জনিকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। বাকিদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

গ্রেপ্তার এড়াতে আহতদের কয়েকজন জেলা এবং জেলার বাহিরের বিভিন্ন ক্লিনিকে গোপনে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আধারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ মেম্বার এবং একই গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন সরকারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। বুধবার এক পক্ষ অপর পক্ষকে গ্রাম ছাড়া করতে গিয়ে সংঘর্ষ বেধে যায়। এসময় বেশ কিছু ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। ভাঙচুর করা হয় বাড়িঘর।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসাইন জানান, দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধের ঘটনায় এই সংঘর্ষ হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঢাকাটাইমস/১২ডিসেম্বর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :