ফখরুলের ওপর হামলার ঘটনায় বিএনপিকর্মীদের নামে মামলা

ঠাকুরগাঁও প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৮, ১২:২১ | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৮, ১২:১৪

ঠাকুরগাঁওয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি বহরে হামলার ঘটনায় বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলাটি করেছেন স্থানীয় এক আওয়ামী লীগ নেতা।

বৃহস্পতিবার দুপুরে স্থানীয় বেগুনবাড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুস ছালাম বাদী হয়ে ৫৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫০-৬০ জনকে আসামি করে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা করেন। 

গত মঙ্গলবার দুপুরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্বাচনী প্রচারণার উদ্দেশ্যে ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়ন পরিষদের দানারহাট এলাকায় যান। ওইসময় একদল যুবক মির্জা ফখরুলের গাড়ি বহরে হামলা চালায়। এতে ছয়টি গাড়ির গ্লাস ভাঙচুর করা হয়।
এ ঘটনায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর আওয়ামী লীগের নেতাকর্মীদের দায়ী করেন। 

তবে তার আসনের নৌকা মার্কার প্রার্থী রমেশ চন্দ্র সেন সাংবাদিক সম্মেলনে অভিযোগ করে বলেন, ‘মির্জা ফখরুল সস্তা সহানুভূতি পাওয়ার আশায় হামলার সাজানো ঘটনা ঘটিয়েছেন।’
এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ‘মির্জা ফখরুল পুলিশকে না জানিয়ে দানারহাট এলাকায় পথসভায় যায়। আর তখনই ঘটে হামলার ঘটনা। কাজেই প্রথম থেকেই আমরা সন্দেহের দৃষ্টিতে বিষয়টি দেখেছিলাম।’

ঢাকা টাইমস/১৪ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :