চাঁদপুরে সাবেক মন্ত্রীপুত্রের গুলিতে আহত ১০

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিবেদক
| আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৮, ১৯:৩৮ | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৮, ১৯:৩৭

সাবেক মন্ত্রী মেজর জেনারেল (অব.) শামসুল হকের ছেলে আনিসুল হক চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুগন্ধি গ্রামবাসীর ওপর অতর্কিত গুলি চালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এতে ১০ গ্রামবাসী আহত হয়েছেন। পরে গ্রামবাসী তাকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে পুলিশ এসে তাকে উদ্ধার করে।

স্থানীয়রা জানান, দুপুরে সুগন্ধি গ্রামের লোকজন মসজিদে জুমার নামাজ আদায় করতে যাওয়ার সময় আনিসুল হকের নেতৃত্বে কয়েকজন বখাটে গ্রামবাসীকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালমন্দ করে। এতে বাকবিত-া শুরু হয়। এক পর্যায়ে আনিসুল পিস্তল ও শর্টগান দিয়ে ৬-৭ রাউন্ড গুলি ছোড়েন। গুলির শব্দে গ্রামবাসী আতঙ্কিত হয়ে সম্মিলিতভাবে তাকে অবরুদ্ধ করে বিক্ষোভ দেখায়। খবর পেয়ে মতলব উত্তর থানা পুলিশ এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শুভাশিষ ঘোষ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে।

এলাকাবাসী জানান, আনিসুল হক জাতীয় পার্টির সাবেক মন্ত্রী শামসুল হকের ছেলে। তবে বর্তমান সরকারের একজন মন্ত্রীর প্রশ্রয়ে তিনি এলাকায় আধিপত্য বিস্তার করেন। তার বিরুদ্ধে অনে অভিযোগ রয়েছে। অনেককে বিনা কারণে হয়রানি করেছেন বলেও দাবি এলাকাবাসীর। তার অত্যাচারে গ্রামবাসী অতিষ্ঠ। এদিকে সম্মিলিতভাবে আনিসুলকে গ্রামছাড়া করতে পেরে স্বস্তির নিঃশ্বাস ফেলছে এলাকাবাসী। তারা আনন্দ মিছিলও করেছে।

(ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :