কর্মচারীর দেয়া ইনজেকশনে রোগীর মৃত্যুর অভিযোগ

প্রকাশ | ১৬ ডিসেম্বর ২০১৮, ১০:১০ | আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৮, ১০:১৫

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় মোহাম্মদ সেকান্তর নামের এক সরকারি কর্মচারীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বজনরা হাসপাতাল ভাঙচুর করে। শনিবার রাত ৯ টার দিকে শহরের আধুনিক হাসপাতালে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও জেলা প্রশাসনের  কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

রোগীর মৃত্যুর ঘটনায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জুয়েল, ওটি বয় অজিউল্যাহ ও নার্স সুপারভাইজারসহ তিনজনকে আটক করেছে পুলিশ। 

নিহত সেকান্তর লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার অফিস সহায়ক ও আবির নগর গ্রামের বাসিন্দা।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, শনিবার সন্ধ্যা ৭টার দিকে বুকে ব্যথা অনুভব হলে সেকান্তরকে শহরের আধুনিক হাসপাতালে নিয়ে আসেন তার স্বজনরা। এসময় হাসপাতালে কোনো চিকিৎসক ছিল না। একপর্যায়ে রোগীর অবস্থা দেখে হাসপাতালের স্টাফরা তার হাতে কয়েকটি ইনজেকশন পুশ করেন। মূহুর্তেই মারা যান ওই রোগী। 

এসময় নিহতের স্বজনরা বিক্ষুব্ধ হয়ে হাসপাতাল ভাঙচুর করে। পরে পুলিশ ও প্রশাসনিক কর্মকর্তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
লক্ষ্মীপুর পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন জানান, ভুল চিকিৎসায় সরকারি কর্মচারী মারা যাওয়ার ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঢাকা টাইমস/১৬ডিসেম্বর/প্রতিবেদক/ওআর