ফখরুলের পোস্টার সাঁটাতে বাধা, সংঘর্ষ

ঠাকুরগাঁও প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৮, ১১:৪২

ঠাকুরগাঁওয়ে বিএনপি প্রার্থী মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্বাচনী পোস্টার সাঁটানো নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের পোঁস্টার সাঁটাতে বাধা দিলে এ সংঘর্ষ বাধে বলে অভিযোগ করেছে বিএনপি। তবে তাদের এ অভিযোগ অস্বীকার করে স্থানীয় আওয়ামী লীগ বলছে, বিএনপির অভ্যন্তরীণ কোন্দলে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সংঘর্ষে স্বেচ্ছাসেবক দলের নেতাসহ কয়েকজন আহত হয়েছেন বলে জানিয়েছে বিএনপি। রবিবার রাত ৮টার দিকে রহিমানপুর ইউনিয়নের মাদারগঞ্জ এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতা আবু সায়েম পরাগ গুরুতর আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, সদর উপজেলা রহিমানপুর ইউনিয়নের মাদারগঞ্জ এলাকায় ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতা আবু সায়েম পরাগ স্থানীয় নেতা-কর্মীদের নিয়ে বিএনপির প্রার্থী মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পোস্টার সাঁটাতে যায়। এ সময় একই এলাকার যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা বাঁধা দেয়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে বাকবিত-ার এক পর্যায়ে উভয় পক্ষের সংঘর্ষে স্বেচ্ছাসেবক দলের নেতা আবু সায়েম পরাগ গুরুতর আহত হন। তাকে স্থানীয়রা উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

আহত আবু সায়েম পরাগ বলেন,‘ বিএনপি প্রার্থী মির্জা ফখরুলের নির্বাচনী পোস্টার সাঁটাতে গেলে যুবলীগ ও ছাত্রলীগ বাঁধা দেয়। পরে পোস্টার লাগাতে গেলে তারা ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে আমার মাথা ফেঁটে যায়।’

ঠাকুরগাঁও সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তফা বিষয়টি অস্বীকার করে বলেন, নির্বাচনে আওয়ামী লীগের ওপর দায় চাপানোর জন্য যুবলীগ ও ছাত্রলীগের নাম ব্যবহার করছেন বিএনপি নেতা-কর্মীরা। আমরা বিএনপি প্রার্থীর পোস্টার লাগানোর বিষয়ে কোনো বাঁধা দেইনি। তাদের অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ ঘটনা ঘটতে পারে। ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুরুজ্জামান নুরু বলেন, আওয়ামী লীগ ও যুবলীগের নেতা-কর্মীরা আমাদের প্রার্থীর প্রচার-প্রচারণায় প্রতিদিন হামলা ও বাধা দিচ্ছে। প্রশাসনকে জানালেও ব্যবস্থা নিচ্ছে না পুলিশ।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছে। সংঘর্ষ এড়াতে আমরা সতর্ক রয়েছি। ঢাকা টাইমস/১৭ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

জিয়াউর রহমান উগ্র-সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাজনীতিতে প্রতিষ্ঠিত করে: ওবায়দুল কাদের

রুহুল আমিন হাওলাদারের বড় ভাই সুলতান আহমেদ মারা গেছেন

গণতন্ত্রের ন্যায়সঙ্গত আন্দোলনে আমরা বিজয়ী হবো: মির্জা ফখরুল

বাসায় মেডিকেল বোর্ডের পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

বঙ্গবন্ধু বাঙালি জাতির প্রেরণার উৎস: প্রতিমন্ত্রী শফিকুর রহমান

স্বাধীনভাবে কথা বলার সুযোগ নেই: মির্জা আব্বাস

খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হচ্ছে

জামায়াত পরাশক্তির ওপর নির্ভর করে না: রফিকুল ইসলাম

একাত্তরে আওয়ামী লীগের কেউ প্রত্যক্ষ যুদ্ধ করেননি: রিজভী

দেশে গণতান্ত্রিক আদর্শ বাস্তবায়নের প্রধান প্রতিবন্ধক বিএনপি: কাদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :