যশোর-৪

ধানের শীষ প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ

যশোর প্রতিবেদক
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৮, ১৭:২৪

যশোর-৪ আসনে ধানের শীষের প্রার্থী ইঞ্জিনিয়ার টি এস আইয়ুবের বাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। ইঞ্জিনিয়ার আইয়ুব বলেছেন, সুষ্ঠু নির্বাচনের জন্য বারবার প্রশাসনের কাছে দাবি জানালেও কোনো উদ্যোগ নেওয়া হচ্ছে না। আজ সোমবার যশোর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন এ অভিযোগ করেন বিএনপির প্রার্থী।

ইঞ্জিনিয়ার আইয়ুব বলেন, ‘প্রতিদিন ধানের শীষের নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী হামলা হচ্ছে। গত রাতে আমার বাড়িতেও হামলা করা হয়েছে। ঘটনার সময় প্রশসনের সহযোগিতা চেয়েও আমি পাইনি।’

হামলা-মামলা করে তাদের নির্বাচন থেকে দূরে রাখা যাবে না উরেøখ করে বিএনপির প্রার্থী বলেন, ‘এক হাতে জীবন আর এক হাতে সুষ্ঠু নির্বাচনের দাবি নিয়ে আমরা মাঠে থাকব।’

সংবাদ সম্মেলনে টিএস আইয়ুব বলেন, ‘পুরো বাঘারপাড়ায় ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করা হয়েছে। প্রতিদিন কোথাও না কোথাও বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা হচ্ছে। নির্বাচনী তফসিল ঘোষণার পর পরোয়ানা ছাড়াই অন্তত ৩১ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।’ বাঘারপাড়া ও অভয়নগর থানার ওসিকে প্রত্যাহারের দাবি জানান তিনি।

ইতিমধ্যে যশোর-৪ নির্বাচনী এলাকায় ধানের শীষের ৩১টি অফিস ভাঙচুর এবং অনেক নেতাকর্মীর বাড়িতে হামলার অভিযোগ জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে দেয়া হয়েছে জানিয়ে সংবাদ সম্মেলনে বলা হয়, কিন্তু এসবের কোনো প্রতিকার পাওয়া যায়নি।

সংবাদ সম্মেলনে যশোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান মশিয়ার রহমান, বাঘারপাড়া পৌর বিএনপির আহ্বায়ক আব্দুল হাই মনা, যুগ্ম আহ্বায়ক শামসুর রহমান, যশোর নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, বসুন্দিয়া ইউনিয়ন সভাপতি নুরুজ্জামান খান প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :