‘মিথ্যা আশ্বাসে ভোট দেবেন না’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৮, ১৭:৩০

মিথ্যা আশ্বাস দিয়ে অনেকে ভোট নিতে চাইবে, তাদের সেই আশ্বাসকে পাত্তা না দিতে আহ্বান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে নৌকা প্রতীকের প্রার্থী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

তিনি বলেন, আওয়ামী লীগ কথা ও কাজে বিশ্বাসী। আর বিএনপি এর উল্টোটা। যাদের কথা ও কাজে মিল নেই তাদেরকে আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে বয়কটের আহ্বান জানান আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতা।

রবিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে এক আলোচনা সভায় বক্তব্য দিচ্ছিলেন নৌকা প্রতীকের এই প্রার্থী। বিজয় দিবস উপলক্ষে স্থানীয় চম্পকনগর স্কুল অ্যান্ড কলেজ মাঠে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

উবায়দুল মোকতাদির বলেন, ‘আমি যদি ভালো কামলা হই তাহলে এবার আকামলাদের (বিএনপি) ভোটের মাধ্যমে জবাব দিন। এখনই উপযুক্ত ও শেষ সময়। কারণ তারা দীর্ঘ ২৫ বছর বিজয়নগরবাসীকে মিথ্যা আশ্বাস দিয়ে ভোট নিয়ে ক্ষমতায় গিয়ে সব ভুলে যেতেন।’

আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘শেখ হাসিনার হাতে যতদিন রাষ্ট্রক্ষমতা থাকবে ততদিন মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধের চেতনায় এদেশ পরিচালিত হবে। বীর মুক্তিযোদ্ধারাও তাদের প্রাপ্য সম্মান পাবেন।’

আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে গণতন্ত্র, উন্নয়ন ও অসাম্প্রদায়িক চেতনা রক্ষায় সবাইকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী জহিরুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, তানভীর ভূইয়া, মমতাজ বাশার, ফয়জুন্নাহার টুনি প্রমুখ। স্থানীয় আওয়ামী লীগের নেতাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন নজির শাহ, শাহনুর ইসলাম, ফেরদৌস প্রমুখ।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বিরোধী দলের নেতাকর্মীদের ওপর সরকার জুলুম-অত্যাচার অব্যাহত রেখেছে: মির্জা ফখরুল

সাম্প্রদায়িকতার মাধ্যমে আমাদের ঐতিহ্য নষ্ট করতে দেব না: নাছিম

ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর

উপজেলা নির্বাচনে যাচ্ছে না বিএনপি

ভিন্নমত নির্মূলে প্রশাসন ও আদালতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে সরকার: গণঅধিকার পরিষদ

নেতানিয়াহু হিটলারের চেয়েও ভয়ংকর: ওবায়দুল কাদের 

বিশ্ব পরিস্থিতিতে দেশের সংকট সামাল দেওয়া কঠিন: ওবায়দুল কাদের 

ঐতিহাসিক মুজিবনগর দিবসে আ.লীগের কর্মসূচি

ঢাকা উত্তরে এক নেতার 'পকেট কমিটি', বলয়ে জিম্মি দক্ষিণ বিএনপি 

নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

এই বিভাগের সব খবর

শিরোনাম :