মতিয়ার পক্ষে মুক্তিযোদ্ধার দল

শেরপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৮, ১৭:৪১

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে আওয়ামী লীগের প্রার্থী মতিয়া চৌধুরীর পক্ষে ভোটের প্রচারে নেমেছেন স্থানীয় মুক্তিযোদ্ধারা। শনিবার থেকে তারা গ্রামে গ্রামে, হাট বাজারে জনসংযোগ শুরু করেন।

সাবেক কামান্ডার আবুল মনসুরের নেতৃত্বে নকলা উপজেলার মুক্তিযোদ্ধারা এই প্রচারে নেমেছেন। তারা গত তিন দিন ধরেই এলাকা চষে বেড়াচ্ছেন।

মুক্তিযোদ্ধারা চন্দ্রকোনা ও পাঠাকাটা ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকা- তুলে ধরার পাশাপাশি উন্নয়নের মার্কা নৌকায় ভোট চান।

মুক্তিযোদ্ধারা বলেন, স্বাধীনতাবিরোধী জামায়াতে ইসলামীকে সঙ্গে নিয়ে বিজয়ের মাসে বিএনপি ভোট চাইছে। ভোটের মাধ্যমে তাদেরকে রাজাকার-আলবদর তোষণের জবাব দিতে হবে।

একাত্তরে দেশের মুক্তির জন্য অস্ত্র হাতে লড়া হাসান আলী, আলমাছ আলী, আকরাম হোসেন, মিজানুর রহমান, মিজান মিয়া, কফিল উদ্দিন, বিশ্বনাথ, নরেশ, হাসেম আলী, আশরাফ আলীসহ শতাধিক মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন। তাদের সঙ্গে একাত্মতা ঘোষণা করেন সাধারণ ভোটাররাও।

৩০ ডিসেম্বরের ভোটকে সামনে রেখে ২৮ ডিসেম্বর পর্যন্ত চালানো যাবে ভোটের প্রচার। শেষ দিন পর্যন্ত নৌকার পক্ষে ভোট প্রার্থনা চালু থাকবে বলে জানান সাবেক মুক্তিযোদ্ধা কমান্ড আবুল মনসুর।

তিনি বলেন, ‘৩০ ডিসেম্বরের নির্বাচন আমাদের কঠিন পরীক্ষা। এ পরীক্ষায় জয়ী হতে হবে। এ নির্বাচনের উপর নির্ভর করবে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী থাকবেন কি না। স্বাধীনতার পরাজিত শক্তির সঙ্গে যুদ্ধ করে বিজয় ছিনিয়ে আনতে হবে।’

এই আসনটি আওয়ামী লীগের ঘাঁটি হিসেবেই পরিচিত। ১৯৯১ সাল থেকে শুরু করে কেবল ২০০১ সালে একবার আড়াই হাজারের মতো ভোটে হারেন মতিয়া। তবে ২০০৮ সালে তিনি ৮১ হাজার ভোটে হারিয়ে প্রতিশোধ নেন। এবার মতিয়ার নৌকার বিরুদ্ধে ধানের শীষ নিয়ে লড়ছেন ফাহিম চৌধুরী।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :