মাদারীপুরে নৌমন্ত্রীর বাসার সামনে দুই ট্রাকে আগুন

মাদারীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৮, ১৭:৫৫

মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের ক‌লেজ গেট এলাকায় নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খানের বাসার সামনে প্রধান সড়কে রাখা দুটি ট্রাকে বুধবার ভোরে আগুন লে‌গে‌ছে। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় ও সদর থানা সূত্রে জানা গেছে, প্রতিদিনের মত মঙ্গলবার রাতে শহরের চানমারী মোড়ে ও নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের বাসার সামনে প্রধান সড়কে গাড়ির ড্রাইভাররা ট্রাক দুটি রেখে বাড়ি চলে যান। কিভাবে বা কারা রাতের অন্ধকারে আগুন লাগায় তা কেউ বলতে পারেননি। আগুন দেখে মসজিদের ইমামসহ অন্যরা ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। একটি ট্রাকের মালিক তুরান মোটরস অন্যটির মালিক হাবিবুর রহমান।

ক্ষতিগ্রস্ত ট্রাকের মালিক হাবিবুর রহমান বলেন, কিভাবে আগুন লাগলো বলতে পারছি না। আমার মনে হয়, দুর্বৃত্তরা আগুন দিয়েছে।

মাদারীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান জানান, প্রতিদিনের মতো রাতে ট্রাকগুলো সড়কের পাশে রাখা হয়। ভোরে দিকে দুটি ট্রাক আগুনে জ্বলতে থাকে। তবে আগুন লাগার কারণ জানা যায়নি। ঘটনাটি নাশকতা মনে হচ্ছে। নির্বাচনী পরিবেশকে কিছুটা ঘোলাটে করার জন্য হয়তো কে বা কারা আগুন দিয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান বলেন, আগুনে দুটি ট্রাক ক্ষতিগ্রস্ত হয়েছে। এটা নাশকতা না দুর্ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :