বৃষ্টিতে পোস্টার নষ্ট, শীতে বেরুতে পারছেন না কর্মীরা

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ ডিসেম্বর ২০১৮, ১৮:২৭ | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৮, ১৮:০৪

শেরপুরের সদরসহ নকলা, নালিতাবাড়ী, ঝিনাইগাতী ও শ্রীবরদীতে প্রার্থীদের নির্বাচনী প্রচারে বাধা হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি। সোমবার থেকে শুরু হওয়া বৃষ্টিতে প্রার্থীদের অধিকাংশ পোস্টার নষ্ট হয়ে গেছে। ঝুঁলছে পোস্টারহীন দড়ি। ভোট গ্রহণের কয়েকদিন আগে পোস্টার নষ্ট হওয়ায় বিপাকে পড়েছেন প্রার্থীরা।

এদিকে প্রচণ্ড শীতে মঙ্গলবার সন্ধ্যা থেকে অনেকটা গৃহবন্দি অবস্থায় আছেন বিভিন্ন দলের নেতাকর্মীরা। এতে অস্থায়ী নির্বাচনী অফিসগুলো নেতাকর্মী শূন্য হয়ে শেষ মুহূর্তের প্রচারণা কার্যক্রম ব্যাহত হচ্ছে।

বৃষ্টি ও শীতের কারণে প্রার্থীরা নির্বাচনী গণসংযোগ, কর্মীসভা ও পথসভা বাতিল করেছেন। এদিন শেরপুর-৩ আসনের বিভিন্ন এলাকা ঘুরে কোনো নির্বাচনী প্রচারণায় কাউকে দেখা যায়নি।

তবে মোবাইল, ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমগুলোর মাধ্যমে নেতাকর্মীদের নির্বাচনী প্রচরণা চলছে।

এ ব্যাপারে মোবাইলে কথা হয় শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের নির্বাচনী কর্মী আরিফ, জয়, সোহেল, মনিরের সঙ্গে। তারা বলেন, বৃষ্টি ও শীতে ঘর থেকে বের হওয়াই দায় হয়েছে। বৃষ্টির মধ্যে নির্বাচনী কাজে গেলে ঠান্ডা-সর্দিতে আক্রান্ত হওয়ার সম্ভাবনা আছে। তাই বৃষ্টি কমলে তারা প্রচারে নামবেন বলে জানান।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিটন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রতীক বরাদ্দের পর থেকেই তারা শেরপুর-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী ফজলুল হক চান’র পক্ষে কাজ করছেন। এ আসনে নৌকাকে বিজয়ী করতে তাদের প্রচার প্রচারণায় কমতি নেই। তবে গতকাল থেকে বৃষ্টি ও প্রচণ্ড শৈত্য প্রবাহের কারণে নেতাকর্মীরা ঘর থেকে বের হতে পারছেন না।

এ ব্যাপারে কথা বলতে শেরপুর -৩ আসনে বিএনপি প্রার্থী মাহমুদুল হক রুবেলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

তবে ঝিনাইগাতী উপজেলা বিএনপির আহ্বায়ক শাহজাহান কবির ঢাকাটাইমসকে বলেন, প্রতিকূল আবহাওয়ার মধ্যেও যতটুকু সম্ভব নির্বাচনী প্রচারণা চালানোর চেষ্টা হচ্ছে।

একই আসনে জাতীয় পার্টি থেকে লাঙল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন আবু নাছের। তবে প্রতীক বরাদ্দের পর থেকে এ প্রার্থীর প্রচার প্রচারণা, গণসংযোগ ও পথসভা তেমন দেখা যায়নি।

ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :