প্রিয়াঙ্কার বিরুদ্ধে নির্বাচন বানচালে ষড়যন্ত্রের অভিযোগ আতিকের

শেরপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৮, ২২:১১

শেরপুর-১ (সদর) আসনের বিএনপির প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াঙ্কা শান্তিপূর্ণ নির্বাচনকে বানচালে ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ তুলেছেন আওয়ামী লীগ প্রার্থী হুইপ আতিউর রহমান আতিক। এছাড়া নৌকার বিজয় নিশ্চিত জেনে বিএনপি-জামায়াত চক্র শান্তিপূর্ণ নির্বাচনকে বানচাল করতে বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডও শুরু করেছে বলে অভিযোগ তার।

তিনি বুধবার বিকালে শহরের চকবাজার এলাকার দলীয় কার্যালয়ে আয়োজিত এক সম্মেলনে এসব অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আতিক বলেন, ১৯৯৬, ২০০১, ২০০৮, ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনের মতো এ আসনে এবারও নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। কিন্তু তার জনপ্রিয়তায় এবং নৌকার বিজয় নিশ্চিত জেনে ঐক্যফ্রন্ট সমর্থিত বিএনপির প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াঙ্কা শান্তিপূর্ণ নির্বাচনকে বানচালে ষড়যন্ত্র করছেন। এছাড়া তার ইন্ধনে স্থানীয় বিএনপি-জামায়াত চক্র সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে। ওই চক্রের হাতে ইতোমধ্যে কামারিয়া ইউনিয়নের শোলারচর গ্রামে আওয়ামী লীগ কর্মী আলমগীর ও তার মা গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তারা লছমনপুর ইউনিয়নের দড়িপাড়া নতুনবাজারে ও ধলা ইউনিয়নের বাগবাড়ী বাজারে নৌকার দুটি প্রচার কেন্দ্রে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে।

এ সময় আতিক প্রশাসনের নিরপেক্ষতার পাশাপাশি গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করে বলেন, এলাকার ভোটাররা হুমকি, সন্ত্রাস ও কালো টাকার প্রভাবমুক্ত হয়ে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে পারলে এবারও তিনি বিপুল ভোটে নির্বাচিত হব।

সংবাদ সম্মেলনে আরো ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সহ-সভাপতি কৃষিবিদ বদিউজ্জামান বাদশা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিনহাজ উদ্দিন মিনাল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, ১৮ ডিসেম্বর রাতে সদর উপজেলার ধলা ইউনিয়নের বাগবাড়ী বাজার এলাকায় আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ ও ভাঙচুর করে দুর্বৃত্তরা। এর প্রতিবাদে ধলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রইছ উদ্দিন ও সাবেক চেয়ারম্যান তসলিম উদ্দিনের নেতৃত্বে নৌকা প্রতীকের সমর্থকরা বুধবার সকালে বাগবাড়ী বাজারে এক বিক্ষোভ মিছিল বের করে।

(ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :