বাগেরহাটে আ.লীগের নির্বাচনী কার্যালয়ে আগুন

বাগেরহাট প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৮, ১৩:১৩

বাগেরহাট সদর আসনের আওয়ামী লীগের একটি নির্বাচনী কার্যালয়ে আগুনে পুড়িয়ে দেওয়া হয়েছে। পুলিশ এই ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে। বুধবার গভীর রাতে বাগেরহাট সদর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের সোতাল গ্রামের একটি নির্বাচনী কার্যালয়ে আগুন দেয়। 

বৃহস্পতিবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আওয়ামী লীগ এ ঘটনার জন্য বিএনপি জামায়াতকে দায়ি করছেন। তবে বিএনপি আওয়ামী লীগের করা এ অভিযোগ অস্বীকার করেছে।

আগুনে নির্বাচনী কার্যালয়ের বেড়া, পোস্টারসহ বেশকিছু প্লাস্টিকের চেয়ার পুড়ে  গেছে। এ ঘটনায় আটক তিনজন বিএনপির সমর্থক। তবে তাদের পরিচয় এখনো জানায়নি পুলিশ।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-২ আসনে প্রধানমন্ত্রীর ভাতিজা শেখ সারহান নাসের তন্ময় আওয়ামী লীগ থেকে প্রতিদ্বন্দ্বীতা করছেন। এই আসনে অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী ঐক্যফ্রন্টের বিএনপি নেতা এম এ সালাম।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় এই প্রতিবেদককে বলেন, বুধবার রাতের কোনো এক সময়ে দুর্বৃত্তরা আওয়ামী লীগের একটি নির্বাচনী কার্যালয়ে আগুন দেয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ অভিযান চালিয়ে আগুন দেয়ার ঘটনায় জড়িত সন্দেহে ওই গ্রাম থেকে তিনজনকে আটক করেছে। তাদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাগেরহাট জেলা বিএনপির সভাপতি ও সদর আসনের প্রার্থী এম এ সালাম অভিযোগ অস্বীকার করে বলেন, আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে আগুনের ঘটনায় আমাদের দলের কোনো নেতা-কর্মী সম্পৃক্ত নয়। ওই আগুনের ঘটনায় কারা জড়িত তা খুঁজে বের করতে পুলিশের কাছে দাবি জানান তিনি। 

ঢাকা টাইমস/২০ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :