নির্বাচনী অফিসে আগুন, মির্জাগঞ্জ আ. লীগের বিক্ষোভ

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৮, ১৪:১২

বুধবার রাতে অটোবাইক ও নৌকার নির্বাচনী অফিসে আগুন দেয়ার ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে মির্জাগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ।

পটুয়াখালী শহরের সদর রোডের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এরপর পটুয়াখালী প্রেসক্লাবের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয় মিছিলটি।

সমাবেশে বক্তারা এসব ধ্বংসাত্মক কর্মকা-ের প্রতিবাদ ও জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানান। এ সময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীরসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গতকাল বুধবার পটুয়াখালী শহরে দুটি যাত্রীবাহী অটোবাইক পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। শহরের শেরেবাংলা সড়ক ও কলাতলা এলাকার পানির ট্যাংকের সামনে এ দুটি ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী এক অটোবাইক চালক জানান, কয়েকজন দুর্বৃত্ত অটোবাইকে আগুন লাগিয়ে দিয়ে চলে যায়। তবে, কারা এ আগুন দেয় তার হদিস করা যায়নি।

এদিকে দুমকি উপজেলার লেবুখালী ইউনিয়নের পাগলা এলাকায় রাত ৯টার দিকে আওয়ামী লীগের নৌকার নির্বাচনী অফিসে আগুন দেয় দুর্বৃত্তরা। সকালে মির্জাগঞ্জে নৌকার নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে এর সঙ্গে কারা জড়িত তা জানাতে পারেনি কেউ।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জসিম উদ্দিন জানান, পুলিশ ঘটনাগুলো খতিয়ে দেখছে।

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :