‘ভোটে প্রমাণ করুন ফরিদপুর বঙ্গবন্ধুর জন্মস্থান’

ফরিদপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৮, ১৫:৪৪

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মস্থান ফরিদপুর-এটা এবারের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রমাণ করার আহ্বান জানিয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকায় এক পথসভায় তিনি এই আহ্বান জানান। ফরিদপুর-৩ (সদর) আসনে এবার তিনি নৌকা প্রতীক নিয়ে লড়ছেন।

স্থানীয় সরকার মন্ত্রী বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচন জাতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে আমরা ফরিদপুরের চারটি আসনে নৌকা প্রতীকের প্রার্থীদের বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করে আবারো প্রমাণ করবো ফরিদপুরের মাটি ও মানুষ বঙ্গবন্ধু এবং তার কন্যা শেখ হাসিনার ঘাঁটি। আমরা এই অঞ্চলের মানুষ দীর্ঘদিন অবহেলিত ছিলাম, গত দশ বছর সরকারপ্রধান শেখ হাসিনা আমাদের উন্নয়ন দিয়েছেন। এজন্য সবাইকে আবারো নৌকায় ভোট দিতে হবে।’

বিএনপি-জামায়াতের শাসনামলের চিত্র তুলে ধরে মন্ত্রী বলেন, ‘ফরিদপুরের মানুষ শান্তিতে ঘুমাতে পারতো না, রাস্তা-ঘাটের দূরাবস্থা ছিল, ছিল না ভালো কোনো স্বাস্থ্যসেবা। কিন্তু আজ সে অবস্থা থেকে শেখ হাসিনা  আমাদের উত্তরণ ঘটিয়েছেন।’

ফরিদপুর শহর আওয়ামী লীগ নেতা খন্দকার শাহিন আহমেদের সভাপতিত্বে আরও বক্তব্য দেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, জেলা যুবলীগের আহ্বায়ক এএইচএম ফোয়াদ, যুবনেতা চৌধুরী হাসান প্রমুখ।

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :