রিমির প্রচারণায় নামলেন সোহেল তাজ

গাজীপুর প্রতিবেদক
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৮, ১৬:২২

মেজ বোন সিমিন হোসেন রিমির পক্ষে ভোট চাইতে প্রচারণায় নেমেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। তিনি নৌকায় ভোট দিয়ে আবার বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনাকে ক্ষমতায় আনার আহ্বান জানিয়েছেন কাপাসিয়ার ভোটারদের। এই গাজীপুর-০৪ আসনেই নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে লড়ছেন বোন রিমি।

কাপাসিয়ার জনপ্রিয় মুখ সোহেল তাজ মনে করেন তার বোন রিমির নির্বাচন করা মানে তার নির্বাচন করা। কাপাসিয়াবাসীর উদ্দেশে তিনি বলেন, ‘আওয়ামী লীগ আবার ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হবে, কাপাসিয়ার উন্নয়ন হবে। আমার মেজ বোন সিমিন হোসেন রিমি আপনাদের জন্য কাজ করে যাচ্ছেন। ৩০ ডিসেম্বর নির্বাচনে রিমি আপাকে জয়ী করুন। আমার বোন নির্বাচন করা মানে আমি নির্বাচন করা। আমি আপনাদের সোহেল তাজ হিসেবে আছি, থাকতে চাই।’

কাপাসিয়া বাজারে ওই নির্বাচনী জনসভায় অনেক মানুষের সমাগম হয়। সোহেল তাজ বলেন, ‘এই জনসভা, অনেক লোকের সমাগম দেখলে ভয় লাগে। অনেক দিন তো প্র্যাকটিস নেই। অভ্যাস নেই কথা বলার। আজকে বক্তব্য দেব না। শুধু বলব, একটি নিরাপদ, সুন্দর আগামীর জন্য আবার নৌকায় ভোট দিন। যাতে বঙ্গবন্ধু-কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটাকে আরও এগিয়ে নিয়ে যান। বঙ্গবন্ধুর স্বপ্নকে লালন করে গত দশ বছর আমাদের জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের জোয়ার নিয়ে এসেছেন।’

প্রচারণার ফাঁকে কাপাসিয়া প্রেসক্লাবে যান সোহেল তাজ। এ সময় উপস্থিত সাংবাদিকদের খোঁজ-খবর নিয়ে গাজীপুরের প্রবীণ সাংবাদিক ‘শীতলক্ষ্যা’র সম্পাদক শেখ তমিজ উদ্দিন খোকার স্বাস্থ্যের খবর নেন তিনি। পরে সোহেল তাজ তরগাঁও এলাকায় রিমির পথসভায় অংশ নেন।

এর আগে বুধবার বিকালে কাপাসিয়া বাজারে আসেন সোহেল তাজ। এ সময় সাধারণ ভোটারদের ভিড় জমে সোহেল তাজের প্রচারণায়। তাজকে দেখে অনেকে আবেগে আপ্লুত হয়ে পড়েন। উপস্থিত অনেকে নৌকায় ভোট দেবেন এমন কথাও দেন তাকে। কাপাসিয়ার প্রাণকেন্দ্র কাপাসিয়া বাজারের অলিগলিতে ভোট চেয়ে বেড়ান সোহেল তাজ।

একই সঙ্গে নৌকার প্রার্থী সিমিন হোসেন রিমি কাপাসিয়ার কড়িহাতা, তরগাঁও ইউনিয়নের ২০টি এলাকায় পথসভা ও গণসংযোগ করেন।

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :