মাদারীপুরের ডিসিকে হুমকি দিয়ে চিঠি

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৮, ১১:০৩

মাদারীপুরে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা ওয়াহিদুল ইসলাম ও তার পরিবারকে দেখে নেয়ার হুমকি দিয়ে চিঠি পাঠিয়েছে অজ্ঞাতরা। বিষয়টি তিনি বৃহস্পতিবার রাতে গণমাধ্যম কর্মীদের জানান। মাদারীপুর জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম জানিয়েছেন, নাম ঠিকানাবিহীন এক পাতার চিঠিতে তাকে ও তার পরিবারকে দেখে নেয়ার হুমকি দেওয়া হয়েছে। চিঠিটি বুধবার সন্ধ্যায় তার অফিসের ঠিকানায় পৌছায়। তার ঠিকানায় পাঠানো এই চিঠির খামে লাল কালিতে লেখা ছিল ‘অতীব গোপনীয়’ বিষয়। আরও লেখা ছিল, নির্বাচনে নিরপেক্ষতা বজায় না রাখলে তাকে ও পরিবারকে দেখে নেওয়া হবে। চিঠি হাতে লেখা ছিল, তবে কারও নাম লেখা ছিল না বলে তিনি জানান।

ডিসি আরো জানিয়েছেন, ‘তিনি বিভাগীয় কমিশনার, প্রধান নির্বাচন কমিশনার, নির্বাচন কমিশন সচিব, পুলিশের ডিভিশনাল আইজি এবং গোয়েন্দা বিভাগকে বিষয়টি লিখিত আকারে জানিয়েছেন। চিঠির বিষয়ে তিনি বলেন, ‘আমি এতে ভীত নই। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে আমার চেষ্টা অব্যাহত থাকবে। কোনো অপশক্তি আমাকে দমাতে পারবে না।’

চিঠিতে যা লেখা আছে। তা হুবহু তুলে ধরা হলো:

‘জনাব, আপনি আমাদের সালাম গ্রহণ করুন। আশাকরি ভালো থাকবেন। তবে বর্তমান সময়ে আপনার সকল কার্যকলাপ, তৎপরতা আপত্তিকর, পক্ষপাত দুষ্টে দৃষ্ট। আপনি কি প্রজাতন্ত্রের? আওয়ামী লীগের কর্মী?

আপনারা হয়ত: সব খবর রাখেন না? নির্বাচনের আগে পরে কিছু তো হবে। কেউ বসে নাই তাই আপনার প্রতি অনুরোধ আগামী ৩ দিনের মধ্যে ১০০% নিরপেক্ষ হয়ে যান। হতে হবে। অন্যথায় এ্যাকশন:-আপনার পরিবার, পরিজন, আত্মীয়-স্বজন, স্থাবর অস্থাবর সকল স্বার্থের ওপর চরমভাবে আঘাত করা হবে। এবার কৌশল পরিবর্তন-যেখানেই পাওয়া যাবে সেখানেই আক্রান্ত করা হইবে। এবার আপনারাই টার্গেট এবার আর ছাড় দেয়া হবে না।

আপনার প্রতিষ্ঠানের তৎপরতা মনিটর হচ্ছে। আপনার অপরাধ দিন দিন ভারী হচ্ছে। তাই টার্গেট থেকে বাদ পড়তে ১০০% নিরপেক্ষতা প্রমাণ করুন। অন্যথায়: এ্যাকশন।

চলমান-’

ঢাকা টাইমস/২১ ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :