লক্ষ্মীপুর-৩

হামলা-মামলায়ও মাঠে থাকবেন এ্যানী

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৮, ১৬:০৮

কোনো হামলা-মামলায় লক্ষ্মীপুর সদর আসনের ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা মাঠ ছাড়বেন না, তারা জয় নিয়ে ঘরে ফিরবেন বলে প্রত্যয় জানিয়েছেন এই আসনে বিএনপির প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।

আজ শুক্রবার সকালে হাজারো নেতাকর্মী নিয়ে নির্বাচনী গণসংযোগে এসব কথা বলেন ধানের শীষের প্রার্থী।

আজ সকালে নিজ নির্বাচনী কার্যালয় থেকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগে বের হন এ্যানী। গোডাউন রোড, মাছ বাজার, ভক্তের গলি, চকবাজার, কলেজ রোড, দক্ষিণ তেমোহনী, ঝুমুর সিনেমা হল এলাকা হয়ে প্রধান প্রধান সড়কে গণসংযোগ চালিয়ে মিছিলটি শহরের উত্তর তেমোহনী এলাকায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর বাসভবনের সামনে গিয়ে পথসভা করে।

এতে জেলা বিএনপির সহ-সভাপতি ছায়েদুল ইসলাম ছুট্টু, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূইয়া, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাসিবুর রহমান, সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ ও জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম বক্তব্য দেন।

পথসভা শেষ করে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে দুপুর পর্যন্ত গণসংযোগ চালান এ্যানী।

ধানের শীষের নেতাকর্মীদের ওপর হামলা ও তাদের নামে মামলা দেয়া হচ্ছে বলে পথসভায় অভিযোগ করেন এ্যানী। তিনি বলেন, গত ১০ দিনে সদর উপজেলার ভবানীগঞ্জ, বাংগাখাঁ, রাজিবপুর, দত্তপাড়া, চন্দ্রগঞ্জ, উত্তর জয়পুর, কুশাখালীসহ বিভিন্ন স্থানে নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হামলা চালানো হচ্ছে। মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মীদের গ্রেপ্তার করছে। অবিলম্বে এসব মামলা প্রত্যাহার ও আটক নেতাকর্মীদের মুক্তি দাবি করেন তিনি।

ক্ষমতাসীন দলের উদ্দেশে এ্যানী বলেন, ‘হামলা-মামলা ও গ্রেপ্তার চালিয়ে কোনো লাভ হবে না। নির্বাচনে আছি। নির্বাচনে থাকব। মরে গেলেও ভোটকেন্দ্র ছেড়ে যাব না। বিজয় নিয়ে ঘরে ফিরে যাব।’

এদিকে আওয়ামী লীগের প্রার্থী এ কে এম শাহজাহান কামালও উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করছেন বলে জানা গেছে।

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :