কাপাসিয়ায় আ.লীগ-বিএনপি-কমিউনিস্ট পার্টির গণসংযোগ

মাসুদ পারভেজ, কাপাসিয়া (গাজীপুর) থেকে
 | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৮, ২২:১৩

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জমে উঠেছে গাজীপুর-৪ আসনের (কাপাসিয়া) আওয়ামী লীগ-বিএনপি-কমিউনিস্ট পার্টির প্রার্থীদের প্রচার প্রচারণা।

শুক্রবার সকাল থেকে দিনব্যাপী উপজেলার বিভিন্নস্থানে ব্যাপক গণসংযোগ ও পথ সভা করেন প্রার্থীরা।

আওয়ামী লীগ

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সিমিন হোসেন রিমি শুক্রবার সকাল থেকে উপজেলার দূর্গাপুর ও কাপাসিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে ব্যাপক গণসংযোগ করেছেন। বিপুল সংখ্যক নেতা কর্মী নিয়ে রাণীগঞ্জ, দূর্গাপুর, ফুলবাড়িয়া, কামড়া মাশক, ধরপাড়া ও সূর্য্যনারায়নপুর এলাকায় গণসংযোগ ও পথসভা করেন তিনি। এ সময় তার সাথে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ্, কেন্দ্রীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আকন্দ, স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিনোদ চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল গাফ্ফার প্রমুখ।

বিএনপির গণসংযোগ:

বিএনপি ২৩ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী শাহ্ রিয়াজুল হান্নান শুক্রবার সকাল থেকে উপজেলার কড়িহাতা ইউনিয়নের বিভিন্ন স্থানে দিনব্যাপী ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন। বিপুল সংখ্যক নেতা-কর্মী সাথে নিয়ে চরখামের তারার বাড়ি, চরখামের বাজার, আলতাফের বাড়ি, সরকার বাড়ি, ইকুরিয়া বাজার, হিজুলিয়া বাজার, সাদুল্লাহর বাড়ি, চরপাড়া মোড়, কবিরের বাজার, রামপুর পূর্বপাড়া, পিরোজপুর সিকদার বাড়ি, খলিফার বাড়ি, মান্নান মেম্বার বাড়ি, আঞ্জাব সাইফুলদের বাড়ি, মেরুয়া বাজার, ত্রিমোহনী বাজারসহ বিভিন্ন বাজারে ধানের শীষের প্রচারপত্র বিতরণ করেন। এ সময় অন্যান্যের মাঝে বিএনপি নেতা অ্যাড. তোফাজ্জল হোসেন, অ্যাড. মতিউর রহমান, অ্যাড. নয়ন মিয়া, স্থানীয় ইউনিয়ন বিএনপির সভঅপতি জয়নাল আবেদীন ও সকল অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া শাহ্ রিয়াজুল হান্নানের সমর্থনে গাজীপুর জেলা মহিলা দলের সভানেত্রী জান্নাতুল ফেরদৌসির নেতৃত্বে শুক্রবার সকাল থেকে উপজেলার বারিষাব ইউনিয়নের বিভিন্ন স্থানে ধানের শীষ মার্কার প্রচারপত্র বিতরণ করেন।

কমিউনিস্ট পার্টি

কমিউনিস্ট পার্টির মনোনীত প্রার্থী ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি মানবেন্দ্র দেবের পক্ষে কেন্দ্রীয় কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম উপজেলা সদর বাজারে গণসংযোগ ও পথ সভা করেন। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন গার্মেন্টস শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের কার্যকরী সভাপতি রুহুল আমীন, সিপিবির জেলা সভাপতি জয়নাল খান, সিপিবি নেতা জাহাঙ্গীর হোসেন, সিদ্দিক ফকির, মাতাবুর রহমান প্রমুখ।

ঢাকাটাইমস/২১ডিসেম্বর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :