জামাইকে নাচ শেখালেন প্রিয়াঙ্কার মা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৮, ১০:২৬

বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের আয়োজন যেন শেষই হচ্ছে না। মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে যোধপুরের উমেদ ভবনে গত ২৯ নভেম্বরে থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত হয় তার বিয়ের অনুষ্ঠান। টানা পাঁচ দিনের এই অনুষ্ঠানে হিন্দু ও খ্রিষ্টান রীতি মেনে দুইবার বিয়ে করেন তারা। এরপর ৪ ডিসেম্বর দিল্লিতে রিসেপশন পার্টি দেন নবদম্পতি। সেখানে উপস্থিত ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

মাঝখানে কয়েকদিন বিরতি দিয়েছিলেন নিক-প্রিয়াঙ্কা। সেই বিরতি কাটিয়ে গত ১৯ ডিসেম্বর, বৃহস্পতিবার মুম্বাইতে আরও এক জমকালো রিসেপশন পার্টি দিলেন বলিউডের ‘জংলি বিল্লি’। এবারের রিসেপশন ছিল মুম্বাইয়ের বন্ধু ও আত্মীয়-স্বজনদের জন্য। সেখানে বলিউডের প্রায় সব তারকাই উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানেই মজার এক ঘটনার সাক্ষী হলেন আমন্ত্রিত অতিথিরা।

মুম্বাই রিসেপশনের এক পর্যায়ে নাচতে নেমে পড়েন নবদম্পতি নিক জোনাস ও পিয়াঙ্কা চোপড়া। কিন্তু অভিনেত্রী বউয়ের সঙ্গে ঠিকভাবে তাল মেলাতে পারছিলেন না গায়ক স্বামী নিক। জামাইয়ের এমন অবস্থা থেকে এগিয়ে আসেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। তিনি জামাইকে নাচের স্টেপ শিখিয়ে দেন। সঙ্গে সঙ্গে করতালিতে ফেটে পড়ে উৎসবস্থল। এই ঘটনার একটি ভিডিও গতরাতে ইনস্টাগ্রামে পোস্ট করেছে ‘টেলিবিট’ নামে একটি সংবাদ সংস্থা।

বৃহস্পতিবারের ওই রিসেপশনে বলিউড তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন আরেক নবদম্পতি রণবীর সিং ও দীপিকা পাডুকোন। আরও ছিলেন, পরিণীতি চোপ়ড়া, জাহ্নবী কাপুর, আনুশকা শর্মা ও পরিচালক অনুরাগ কাশ্যপসহ অনেকে। বলিউড স্টাইলে নেচে আসর জমিয়ে দিয়েছিলেন তারা সবাই। তাদের সঙ্গে পরে নেমে পড়েন নিক-প্রিয়াঙ্কা ও মধু চোপড়া। তবে এই রিসেপশনেও বলিউড বাদশাহ শাহরুখ খানের উপস্থিত হওয়ার কোনো খবর পাওয়া যায়নি।   

অথচ এই শাহরুখের সঙ্গেই এক সময় খুল্লামখুল্লা সম্পর্ক ছিল প্রিয়াঙ্কার। ২০০৬ সালে ‘ডন’ ছবিতে একসঙ্গে কাজ করার পর থেকেই তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। প্রিয়াঙ্কাকে ছবিতে নেওয়ার ব্যাপারে প্রযোজকদের অনুরোধ করতেন কিং খান। প্রিয়াঙ্কাও নিয়মিত যাতায়াত করতেন শাহরুখের মান্নাতের বাড়িতে। উপস্থিত থাকতেন বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানেও। কিন্তু কোনো এক অজানা কারণে গত বছরের মাঝামাঝি থেকে একে-অন্যকে এড়িয়ে চলেন দুই তারকা।

শাহরুখ ও প্রিয়াঙ্কার শেষ দেখা হয়েছে গত ১২ ডিসেম্বর ভারতের ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানির বিয়ের অনুষ্ঠানে। সেখানে স্বামী নিক জোনাসকে শাহরুখের সঙ্গে পরিচয় করিয়ে দেন প্রিয়াঙ্কা। শাহরুখ খানও খাতির করে তাদের দাওয়াত করেন তার মান্নাতের বাড়িতে। কিন্তু দাওয়াত রক্ষা করে আবার প্রিয়াঙ্কা মান্নাতে ঢুকবেন কি না সেটা একটা বড় প্রশ্ন। কেননা এ ব্যাপারে আর কোনো খবর এখনো পর্যন্ত শোনা যায়নি।

ঢাকা টাইমস/২২ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :