মাদারীপুর-২: হত্যার হুমকির অভিযোগ ধানের শীষের প্রার্থীর

প্রকাশ | ২২ ডিসেম্বর ২০১৮, ১৬:৪৭

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

হত্যার হুমকি পাওয়ার অভিযোগ করেছেন মাদারীপুর-২ (সদরের একাংশ-রাজৈর) আসনে ধানের শীষের প্রার্থী মিল্টান বৈদ্য। একটি মোবাইল থেকে তাকে এই হুমকি দেয়া হয় বলে অভিযোগ করে প্রার্থী জানান, তিনি এখন প্রচার-প্রচারণা বন্ধ রেখেছেন। 

শনিবার দুপুরে নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে মিল্টন বৈদ্য অভিযোগ করেন, ‘মনোনয়ন চূড়ান্ত হওয়ার পর থেকেই সরকার দলীয় প্রার্থী নৌমন্ত্রীর সমর্থকরা তাকে ও তার সমর্থকদের হামলা-মামলা দিয়ে হয়রানি করছেন। নির্বাচনী এলাকায় তার কোনো পোস্টার, ফেস্টুন ও ব্যানার রাখতে দিচ্ছে না।’

প্রার্থী অভিযোগ করেন, গত ১৯ ডিসেম্বর তার ব্যবহৃত গাড়িতে একটি ট্রাকের ধাক্কা দিয়ে হত্যার চেষ্টা করে। বিষয়টি রাজৈর থানাকে অবহিত করলেও কোনো অভিযোগ গ্রহণ করেনি। একটি মোবাইল নাম্বার থেকে তাকে হত্যার হুমকি দিয়ে আসছে। বিষয়টি মৌখিকভাবে রিটার্নিং কর্মকর্তাকে জানিয়েছেন। এছাড়া তিনি বাসা থেকে বের হলে আওয়ামী লীগ সমর্থিক প্রার্থীর সমর্থকরা নানা ভয়-ভীতি দেখাচ্ছেন। এতে নির্বাচনে তিনি কোনো প্রচার-প্রচারণা করতে পারছেন না।

তিনি এসময় মাদারীপুর পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার ও রাজৈর থানার ওসি জিয়াউল মোর্শেদের বিরুদ্ধে নৌকা প্রতীকে ভোট চাওয়ার অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে বিএনপি ও ঐক্যফ্রন্ট নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২২ডিসেম্বর/এলএ)