টুইটারে ফাঁস শাহরুখের ‘জিরো’

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৩ ডিসেম্বর ২০১৮, ১০:৪৩ | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৮, ১৯:১০

চলতি বছরে ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত আমির খানের ‘ঠগস অব হিন্দুস্থান’ এবং বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের ‘২.০’ ছবির লিংক ইন্টারনেটে ফাঁস হয়ে গিয়েছিল। কদিন বাদে একই ফাঁদে পড়লেন ইন্ডাস্ট্রির বাদশাহ শাহরুখ খানও। তার ‘জিরো’ ছবির লিংকও ঘুরে বেড়াচ্ছে অনলাইনে। বড়দিন উপলক্ষে গত শুক্রবার ভারতজুড়ে মুক্তি পেয়েছে ছবিটি।

চলতি বছরে শাহরুখ খানের সবচেয়ে বড় ধামাকা হিসেবে ধরা হয়েছে এই ছবিকে। ২০১৫ সালের ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত ‘দিলওয়ালে’র পরে আর কোনো হিট ছটি পর্দায় ওঠেনি বলিউড বাদশাহর। নির্মাণের শুরু থেকে ‘জিরো’ দিয়ে সেই দুঃখ ঘোচানোর আশায় ছিলেন কিং খান। কিন্তু মুক্তির পরের দিনেই অঘটনের শিকার ‘জিরো’। ইন্টারনেটে ফাঁস হয়ে গেছে ছবিটির লিংক।

মুক্তির পর ‘জিরো’ নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া। দুইদিনের বক্স অফিস কালেকশনও ভালো। প্রথম দিন ছবিটি আয় করে ২০.১৪ কোটি রূপি আর দ্বিতীয় দিনে ২৫.২৭ কোটি রূপি। বক্স অফিস বিশেষজ্ঞরা বলছেন, প্রথম সপ্তাহে সহজেই একশ কোটির ক্লাব পার করবে শাহরুখ খানের ‘জিরো’। মুক্তির আগে ছবির প্রচারে কোনো কমতি রাখেননি বলিউড বাদশাহ। গিয়েছেন সালমান খানের ‘বিগ বস’ অনুষ্ঠানেও।

কিন্তু অনলাইন পাইরেসি নিয়ে বেশ ভাবনায় পড়ে গেছেন এই ছবির সঙ্গে সংশ্লিষ্ট সবাই। বিভিন্ন ওয়েবসাইটে ‘জিরো’র লিংক পাওয়া যাচ্ছে। তবে সেই লিংক থেকে গোটা ছবি দেখা যাচ্ছে না। বিভিন্ন ভুয়া টুইটার অ্যাকাউন্ট থেকে লিংকগুলো শেয়ার করা হয়েছে। সেগুলোতে রয়েছে ছবির টুকরো টুকরো অংশ। কোনো এক দর্শক প্রেক্ষাগৃহে ছবিটি দেখতে গিয়ে মোবাইল ফোনে ভিডিও করে টুইটারে ছেড়ে দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

দুইশ কোটি বাজেটের ‘জিরো’ পরিচালনা করেছেন আনন্দ এল রাই। রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে এটি প্রযোজনা করেছেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। এই ছবিতে কিং খান অভিনয় করেছেন ‘বাউয়া’ নামে এক বামনের চরিত্রে। তার বিপরীতে দুই নায়িকা ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। এছাড়া একটি গানের ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সালমান খানসহ বলিউডের একঝাঁক নারী তারকা।

ঢাকা টাইমস/২২ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

তৃতীয় বিয়েটা কবে করবেন আমির খান? প্রশ্ন শুনে যা হলো

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :