জয়পুরহাট-২: সরে দাঁড়ালেন জাপা প্রার্থী রিপন

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৮, ২২:২৫

নিজ উদ্যোগে জয়পুরহাট-২ (কালাই-ক্ষেতলাল-আক্কেলপুর) আসন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির (এরশাদ) প্রার্থী কাজী আবুল কাশেম রিপন। তিনি এ আসনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও নৌকা প্রতীকের প্রার্থী আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে সমর্থন দিয়েছেন।

শনিবার বিকালে কালাই উপজেলা জাতীয় পার্টির সভাপতি এনামুল হকের পাঁচশিরা-হাতিয়র রোডের বাসায় গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি জানান, দলীয় সিদ্ধান্ত নয়, নিজ উদ্যোগে তিনি জয়পুরহাট-২ আসনে মহাজোটের প্রার্থী আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে সমর্থন দিয়েছেন। আজ থেকে তিনি এ আসনের তিনটি উপজেলার জাতীয় পার্টির নেতাকর্মীদের মহাজোটের প্রার্থীর পক্ষে কাজ করার আহবান জানান। পাশাপাশি মহাজোটের নৌকা প্রতীকে ভোট দিতেও অনুরোধ করেন।

তিনি আরও জানান, সরে দাঁড়ানোর ব্যাপারে লিখিতভাবে নির্বাচন কমিশনকে রবিবার সকালে জানাবেন।

কালাই-ক্ষেতলাল-আক্কেলপুর উপজেলা নিয়ে গঠিত জয়পুরহাট-২ আসনে এবার মহাজোটের একক প্রার্থী আবু সাঈদ আল মাহমুদ স্বপন। এ আসনে মহাজোটের শরিক জাতীয় পার্টির (এরশাদ) কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী আবুল কাশেম রিপনও মনোনয়নপত্র জমা দিয়ে লাঙ্গল প্রতীক বরাদ্দ পান। স্বপন নৌকা প্রতীক ও রিপন লাঙ্গল প্রতীক নিয়ে ভোটারদের নিকট ভোট চান। নির্বাচনী প্রচারণা শুরুর ১৩ দিনের মাথায় উপজেলা জাতীয় পার্টির সভাপতির বাসায় সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন তিনি।

এ সময় তার সাথে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কালাই উপজেলা জাতীয় পার্টির সভাপতি এনামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সুজাউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সেকেন্দার আলী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আনিছুর রহমান, পৌর জাতীয় পার্টির সভাপতি আনোয়ার হোসেন, মাত্রাই ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল মজিদসহ অন্যরা।

(ঢাকাটাইমস/২২ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :