নাসিরের জন্য পাকিস্তানের টিকিট বুক

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৮, ১২:১৯

ভারতে সন্তানদের ভবিষ্যত ও বুলন্দ শহরের ঘটনা নিয়ে মন্তব্য করে বারবার নানা কথার আক্রমণ ও ঘটনার শিকার হচ্ছেন বলিউডের প্রবীণ অভিনেতা নাসিরুদ্দিন শাহ। এবার তার নামে পাকিস্তান যাওয়ার বিমানের টিকিট বুক করেছে উত্তরপ্রদেশের নবনির্মাণ সেনা। অর্থাৎ ভারত ভালো না লাগলে বেটা পাকিস্তান চলে যাও টাইপ অবস্থা।

উত্তরপ্রদেশ নবনির্মাণ সেনার প্রধান অমিত জানি বলেছেন, ‘নাসিরুদ্দিন শাহর ভারতে থাকতে ভয় লাগলে পাকিস্তানে চলে যান। পাকিস্তানে যেতে ইতিমধ্যে তার জন্য ১৪ আগস্টের বিমানের টিকিট বুক করা হয়েছে। আরও যদি কেউ এদেশে থাকতে ভয় পান, তাদের জন্যও পাকিস্তানের টিকিট কেটে দেওয়া হবে।’ সেই সঙ্গে নাসিরুদ্দিনকে ‘বিশ্বাসঘাতক’ বলেও উল্লেখ করা হয়েছে।

এর আগে শুক্রবার রাজস্থানের আজমীরে একটি সাহিত্য অনুষ্ঠানের প্রধান অতিথি থেকে নাসিরুদ্দিন শাহকে বাদ দেওয়া হয়। ওই অনুষ্ঠানে তার প্রধান অতিথির বক্তব্য দেওয়ার কথা ছিল। কিন্তু সেখানকার হিন্দুত্ববাদীদের প্রতিবাদের মুখে তাকে অতিথি তালিকা থেকে বাদ দিতে বাধ্য হন ওই সাহিত্য অনুষ্ঠানটির আয়োজক কর্তৃপক্ষ।

সম্প্রতি একটি সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে ভারতে সন্তানদের ভবিষ্যত নিয়ে আশঙ্কা প্রকাশ করেন অভিনেতা নাসিরুদ্দিন শাহ। তিনি দেশটির বুলন্দ শহরে পুলিশের একজন উচ্চপদস্থ কর্মকর্তার খুন হওয়ার ঘটনা উল্লেখ করে মন্তব্য করেন, ‘এই দেশে একজন পুলিশ কর্মকর্তার জীবনের মূল্য গরুর চেয়ে কম। গো-হত্যায় তিন জনকে গ্রেপ্তার করা হলেও পুলিশ হত্যায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।’

তিনি আরও বলেন, ‘ভারতে সামনে এমন দিন আসবে যেদিন বিক্ষুব্ধ জনতার ভিড় আমার সন্তানদের ঘিরে ধরে প্রশ্ন করবে তারা হিন্দু না মুসলমান। সেদিন আমার সন্তানরা কোনো জবাব দিতে পারবে না। কারণ আমরা তাদের কোনো ধর্মীয় শিক্ষা দেইনি।’ এতেই তেতে ওঠেন শিব সেনারা। এই গোষ্ঠীর সাংসদ অরবিন্দ সাওয়ান্ত নাসিরুদ্দিনের এসব মন্তব্যকে ‘ব্লান্ডার’ বলে উল্লেখ করেন। তাকে ‘প্রতারক’ আখ্যাও দেন।

ঢাকা টাইমস/২৩ ডিসেম্বর/এএইচ  

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :